• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

মালিঙ্গা-ম্যাথুস ছাড়াই পাকিস্তান সফরে লঙ্কান স্কোয়াড

  ক্রীড়া ডেস্ক

১১ সেপ্টেম্বর ২০১৯, ১৮:৫৬
দাসুন শানাকা
লঙ্কানদের নতুন টি-টুয়েন্টি অধিনায়ক শানাকা (ছবি : সংগৃহীত)

নিরাপত্তার অজুহাতে পাকিস্তান সফরে যেতে রাজি হয়নি শ্রীলঙ্কার আট ক্রিকেটার। তারা হলেন- দিমুথ করুণারত্নে, লাসিথ মালিঙ্গা, নিরোশান ডিকভেলা, কুশল পেরেরা, ধনঞ্জয়া ডি সিলভা, থিসারা পেরেরা, আকিলা ধনঞ্জয়া, অ্যাঞ্জেলো ম্যাথুস, সুরাঙ্গা লাকমল ও দিনেশ চান্দিমাল। অভিযোগ উঠেছে ভারতের দাবি অনুযায়ী তারা পাকিস্তান সফরে যাচ্ছে না।

এ দিকে, তাদের অনাগ্রহের দুই দিনের মাথায় পাকিস্তান সফরের জন্য ওয়ানডে ও টি-টুয়েন্টিতে মালিঙ্গাদের বাদ দিয়েই ১৫ জনের স্কোয়াড দিয়েছে সিংহলিজ ক্রিকেট বোর্ড। মিনোদ ভানুকা ওয়ানডে দলের চমক। অপরদিকে ভানুকা রাজাপাকসে ও মিনোদ দুজনকে টি-টুয়েন্টি স্কোয়াডে রেখেছে লঙ্কান ক্রিকেট বোর্ড।

মিনোদ ভানুকা বাংলাদেশ সফরে ইমার্জিং দলের সঙ্গে এসেছে। আর ভানুকা রাজাপাকসে ভারত সফরে শ্রীলঙ্কা এ দলের সদস্য ছিলেন। বাংলাদেশ সফরে দলের বাইরে ছিলেন ধানুষ্কা ও সান্দাকান। দুজনেই জায়গা পেয়েছেন দুই ফরম্যটেই।

সেপ্টম্বরে পাকিস্তান সফরে তিনটি ওয়ানডের ও তিনটি টি-টুয়েন্টি খেলার কথা শ্রীলঙ্কার। ২৭ ও ২৯ সেপ্টেম্বর ও ৩ অক্টোবর তিন ওয়ানডে ম্যাচ হবে করাচিতে। আর লাহোরে হবে টি-টুয়েন্টির লড়াই। পিসিবি আশাবাদী সীমিত ওভারের ক্রিকেটর জন্য পাাকিস্তানের দেওয়া নিরাপত্তা ইস্যুতে সন্তুষ্ট হলে টেস্ট খেলতেও দল পাঠাবে লঙ্কানরা। ডিসেম্বরে লঙ্কানদের সঙ্গে পাকিস্তানের টেস্ট চ্যাম্পিয়নশিপের লড়াই।

ওয়ানডে স্কোয়াড : লাহিরু থিরিমান্নে (অধিনায়ক), দানুষ্কা গুনাথিলাকা, সাদিরা সামারাব্রিক্রমা, আভিস্কা ফার্নান্দো, ওশাদা ফার্নান্দো, শিহান জয়াসুরিয়া, দাসুন শানাকা, মিনোদ ভানুকা, অ্যাঞ্জেলো পেরেরা, ভানিদু হাসারাঙ্গা, লাকশান সান্দাকান, নুয়ান প্রদীপ, ইসুরু উদানা, কাসুন রাজিথা, লাহিরু কুমারা।

টি-টুয়েন্টি স্কোয়াড : দাসুন শানাকা (অধিনায়ক), দানুষ্কা গুনাথিলাকা, সাদিরা সামারাব্রিক্রমা, আভিস্কা ফার্নান্দো, ওশাদা ফার্নান্দো, শিহান জয়াসুরিয়া, মিনোদ ভানুকা, ভানুকা রাজাপাকসে, লাহিরু মাধুশঙ্কা, ভানিদু হাসারাঙ্গা, লাকশান সান্দাকান, নুয়ান প্রদীপ, ইসুরু উদানা, কাসুন রাজিথা ও লাহিরু কুমারা।

ওডি/এনএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড