• শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯, ১ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

জয় পেয়ে যা বললেন আর্জেন্টাইন কোচ

  ক্রীড়া ডেস্ক

১১ সেপ্টেম্বর ২০১৯, ১৭:২৮
লিওনেল স্কালোনি
আর্জেন্টিনা কোচ স্কালোনির সংবাদ সম্মেলন (ছবি : সংগৃহীত)

দলের প্রাণভোমরা লিওনেল মেসি ছাড়া ৪-০ গোলের জয় আর্জেন্টিনার নামের পাশে ভাবতে অন্যরকম লাগছে। কোচ লিওনেল স্কালোনির। তিনি রীতমতো মুগ্ধ দলের এ অভূতপূর্ব সাফল্যে। যুক্তরাষ্ট্রের টেক্সাসে সকালে (১১ সেপ্টেম্বর) মেক্সিকোর বিপক্ষে ৪-০ গোলে আর্জেন্টিনা। দলের জয়ে বড় ভূমিকা রাখেন লাউতারো মার্টিনেজ। ইন্টার মিলানের এ স্ট্রাইকার হ্যাটট্রিক উপহার দেন আলবিসিলেস্তাদের। অপর গোলটি করেন লিয়ান্দ্রো পারেদেস।

ম্যাচ জয়ের আনন্দে সংবাদ সম্মেলনে দলের কৌশলী ফুটবলের ভূয়সী প্রশাংসা করেন কোচ লিওনেল স্কালোনি। তিনি বলেন ‘আমরা জানতাম মেক্সিকো কীভাবে খেলবে এবং সে অনুযায়ী আমরা দ্রুত বেরিয়ে এসে সুযোগ তৈরি করেছিলাম। নিখুঁত একটা ম্যাচ খেলতে পেরে আমরা খুশি। আমরা জানতাম মেক্সিকো শুরুর দিকে আধিপত্য করবে এবং সে কারণে আমরা প্রতি আক্রমণের জন্য প্রস্তুত ছিলাম।’

আর্জেন্টিনা দলের হয়ে খেলতে পারে না এমন অভিযোগ ছিল গত কয়েক বছর ধরে। লিওনেল মেসির সঙ্গে সবাই একাট্টা হয়ে খেলতে পারে না বলে যত অভিযোগ ছিল অন্যদের প্রতি। এ জায়গা থেকে বের হতে পেরে ‍তৃপ্তি অনুভব করছেন স্কালোনি।

‘আমরা একটা দল-এই অনুভূতি আমরা দিলাম এবং এটা গুরুত্বপূর্ণ। সবাই নিজের জন্য, সতীর্থদের জন্য এবং আর্জেন্টিনা দলে থাকার জন্য খেলেছে। আমরা একটা লড়াকু আর্জেন্টিনা দল চাই, যেখানে প্রতিপক্ষরা আমাদের শ্রদ্ধা করবে’। 

ওডি/এনএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড