• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সুনামগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

  সুনামগঞ্জ প্রতিনিধি

১১ সেপ্টেম্বর ২০১৯, ১৫:৩২
জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ (ছবি : দৈনিক অধিকার)
জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ (ছবি : দৈনিক অধিকার)

সুনামগঞ্জে তিন দিনব্যাপী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুনন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনূর্ধ্ব-১৭) খেলার উদ্বোধন করা হয়েছে। এ খেলায় উপজেলার ৯টি ইউনিয়নের খেলোয়াড়রা ৯টি দলে ভাগ হয়ে টুর্নামেন্টে অংশগ্রহণ করবেন। আগামী ১৪ সেপ্টেম্বর পর্যন্ত চলবে আসর।

বুধবার (১১ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১টায় সুনামগঞ্জ সদর উপজেলা টুর্নামেন্ট কমিটির আয়োজনে শহরের কালিবাড়িস্থ স্টেডিয়ামে মাঠে কুরবান নগর ইউনিয়ন বনাম মোল্লাপাড়া ইউনিয়ন দলের খেলা অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে আয়োজনটির উদ্বোধন করেন সুনামগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ। উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত। জেলা যুবলীগের আহ্বায়ক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ খায়রুল হুদা চপল, সদর উপজেলা ভূমি কমিশনার নুসরাত ফাতেমা, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক দেওয়ান এমদাদ রাজা চৌধুরী, সুনামগঞ্জ পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও জেলা যুবলীগের সিনিয়র সদস্য নুরুল ইসলাম বজলু।

এছাড়া অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মো. আব্দুল মজিদ, নিহার রঞ্জন দাস, কুরবাননগর ইউপি চেয়ারম্যান মো. আবুল বরকত, রঙ্গারচর ইউপি চেয়ারম্যান মো. আব্দুল ওদুদ, জাহাঙ্গীর নগর ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা মকসুদ আলী, মোল্লাপাড়া ইউপি চেয়ারম্যান মো. নুরুল ইসলাম, সুনামগঞ্জ লবচান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্দুস ছাত্তার, সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. শহীদুর রহমান, ওসি তদন্ত মো. আব্দুল্লাহ আল মামুন, ওসি অপারেশন আহমদ মঞ্জুর মুরশেদ।

প্রধান অতিথি জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ বলেন, বর্তমান প্রজন্মের ছেলে-মেয়েদের মাদক ও সন্ত্রাসবিরোধী কার্যকলাপ থেকে দূরে রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিদের্শে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুনন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে।

তিনি আরও বলেন, লেখাপড়ার পাশপাশি খেলাধুলা এই প্রজন্মের খেলোয়াড়দের মেধা ও মনন বিকাশে সহায়ক ভূমিকা পালন করে যাচ্ছে। এই তিন দিনব্যাপী খেলায় নিরপেক্ষভাবে দায়িত্ব পালন করে খেলাটি উপভোগ করতে উপস্থিত সকলের প্রতি তিনি আহ্বান জানান।

ওডি/এএপি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড