• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬  |   ৩২ °সে
  • বেটা ভার্সন

জিম্বাবুয়ের বিপক্ষে ব্যাটিংয়ে বিসিবি একাদশ

  ক্রীড়া প্রতিবেদক

১১ সেপ্টেম্বর ২০১৯, ১২:২৩
ছবি : সংগৃহীত
সাব্বির রহমান (ছবি : সংগৃহীত)

আগামী ১৩ সেপ্টেম্বর থেকে শুরু হবে বাংলাদেশ-জিম্বাবুয়ে ও আফগানিস্তানের মধ্যকার ত্রিদেশীয় টি-টুয়েন্টি সিরিজ। আসন্ন এই সিরিজকে সামনে রেখে একটি প্রস্তুতি ম্যাচ খেলার সুযোগ পাচ্ছে বাংলাদেশ ও জিম্বাবুয়ে। বুধবার (১১ সেপ্টেম্বর) নারায়ণগঞ্জের ফতুল্লা খান সাহেব ওসমান আলী স্টেডিয়াম জিম্বাবুয়ের বিপক্ষে ম্যাচটিতে টস জিতে ব্যাটিংয়ে বিসিবি একাদশ। 

মূল লড়াইয়ে নামার আগে একমাত্র প্রস্তুতি ম্যাচটির জন্য মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) সন্ধ্যায় ১৩ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এই স্কোয়াডে মূল স্কোয়াডের চারজন ডাক পেয়েছে। তারা হলেন- আফিফ হোসেন, সাব্বির রহমান, ইয়াসিন আরাফাত মিশু ও সাইফউদ্দিন। 

এই প্রতিবেদন লিখা পর্যন্ত- ২.১ ওভারের কোনো উইকেট না হারিয়ে ৫ রান তুলেছে বিসিবি একাদশ। উইকেটে আছেন সাইফ হাসান ও মোহাম্মাদ নাইম। 

ত্রিদেশীয় টি-টুয়েন্টি সিরিজটি হবে ডাবল রাউন্ড রবিন লিগ পদ্ধতিতে। ফাইনাল অনুষ্ঠিত হবে ২৪ সেপ্টেম্বর। পয়েন্ট টেবিলের শীর্ষ দুই দল খেলবে ফাইনালে। 

বিসিবি একাদশ : সাইফ হাসান, নাঈম শেখ, সাব্বির হোসেন, ইয়াসির আলী রাব্বি, সাব্বির রহমান, আফিফ হোসেন, আরিফুল ইসলাম, সুমন খান, ইয়াসিন আরাফাত মিশু, শফিকুল ইসলাম, আমিনুল ইসলাম বিল্পব, জাকির আলী অনিক ও সাইফউদ্দিন। 

জিম্বাবুয়ে ক্রিকেট দল : হ্যামিল্টন মাসাকাদজা (অধিনায়ক), রেজিস চাকাবা, রিচমন্ড মুতুমবামি, শন উইলিয়ামস, নেভিল মাদজিভা, টিনোটেন্ডা, মুতোমবোদজি, টনি মুনিয়োঙ্গা, কাইল জারভিস, টেন্ডাই চাতারা, ক্রিস্টোফার এমপোফু, ক্রেইগ আরভিন, ব্রেন্ডন টেইলর, এইনসলে এনদলোভু, টিমাইসেন মারুমা ও রায়ান বার্ল।

ওডি/এএপি  

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড