• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন

কাল মেক্সিকোর মুখোমুখি মেসি বিহীন আর্জেন্টিনা

  ক্রীড়া ডেস্ক

১০ সেপ্টেম্বর ২০১৯, ১৬:০০
আর্জেন্টিনা জাতীয় ফুটবল দল
আর্জেন্টিনা জাতীয় ফুটবল দল (ছবি : সংগৃহীত)

কোপা আমেরিকার টানা দুই আসর ফাইনাল খেলেও শিরোপা বঞ্চিত হয় আর্জেন্টিনা। চলতি বছরে টুর্নামেন্টের সবশেষ আসরের সেমিফাইনালে ব্রাজিলের সঙ্গে হেরে ছিটকে পড়ে মেসিরা। কোপা আমেরিকা শেষ হয়েছে প্রায় দুই মাসের বেশি। জাতীয় দলের লম্বা ছুটির পর চিলির বিপক্ষে আন্তর্জাতিক প্রীতি ম্যাচ দিয়ে আবারও শুরু হয় জাতীয় দলের লড়াই। 

গেল ৬ সেপ্টেম্বর যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত মেসি বিহীন ম্যাচটিতে জয় পায়নি আর্জেন্টিনা-চিলি কোনো দলই। গোল শূন্য ড্র হয় দক্ষিণ আমেরিকার দুই ফুটবল পরাশক্তির লড়াই। আগামীকালকের ম্যাচেও থাকছেন না আর্জেন্টাইন সুপার স্টার মেসি। মূলত, দক্ষিণ আমেরিকার ফুটবল নিয়ন্ত্রণ সংস্থা কমনবেল মেসিকে তিন মাসের নিষেধাজ্ঞা দেয়। ৪৬তম কোপা চলাকালীন কমনবেলকে দুর্নীতিগ্রস্থ বলে মন্তব্য করায় এই নিষেধাজ্ঞায় পড়েন তিনি। 

আগামীকাল বুধবার (১১ সেপ্টেম্বর) মুখোমুখি হবে আর্জেন্টিনা ও মেক্সিকো। যুক্তরাষ্ট্রের টেক্সাসের আল-মোদেমি স্টেডিয়ামে বাংলাদেশ সময় এদিন সকাল ৮ টায় অনুষ্ঠিত হবে আন্তর্জাতিক প্রীতি ম্যাচটি।

আর্জেন্টিনা-মেক্সিকো আন্তর্জাতিক ফুটবলে এখন পর্যন্ত ৩৪বার মুখোমুখি হয়েছে। যেখানে ১৫বারই জয় পায় আর্জেন্টিনা। আর ১৪টি ম্যাচ ড্র হয়েছে এবং পাঁচটিতে জিতেছে মেক্সিকো।

ওডি/এসএম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড