• শনিবার, ১৪ ডিসেম্বর ২০১৯, ২৯ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

পাকিস্তান সফরে যাবে না মালিঙ্গাসহ দশ লঙ্কান ক্রিকেটার

  ক্রীড়া ডেস্ক

১০ সেপ্টেম্বর ২০১৯, ১১:৫১
ছবি : সংগৃহীত
ছবি : সংগৃহীত

সময়-সূচি চূড়ান্ত। চলতি মাসেই পাকিস্তান সফরে যাচ্ছে শ্রীলঙ্কা। কিন্তু হঠাৎ বেঁকে বসলেন শ্রীলঙ্কার দশ তারকা ক্রিকেটার। ওয়ানডে ও টি-টুয়েন্টি সিরিজ খেলতে পাকিস্তান সফরে যেতে ইচ্ছুক নন তারা। 

বোর্ডের সঙ্গে আলোচনা করে নিরাপত্তাজনিত কারণে পাকিস্তান সফর থেকে নিজেদের নাম প্রত্যাহার করে নিয়েছেন নিরোশান ডিকভেলা, কুশল পেরেরা, ধনঞ্জয়া ডি সিলভা, থিসারা পেরেরা, আকিলা দনঞ্জয়া, লাসিথ মালিঙ্গা, অ্যাঞ্জেলো ম্যাথিউস, সুরাঙ্গা লাকমল, দিনেশ চান্ডিমাল ও দিমুথ করুণারত্নে পাকিস্তান যাবেন না বলেই বোর্ডকে জানিয়ে দিয়েছেন। 

এখন থেকে ১১ বছর আগে একটি ঘটনা পাকিস্তানের ক্রিকেটের জন্য মহা বিপর্যয় ডেকে এনেছিল। লাহোরে শ্রীলঙ্কার ক্রিকেট দলকে বহনকারী বাসে সন্ত্রাসী হামলার পর থেকে পাকিস্তানের মাটিতে আন্তর্জাতিক ক্রিকেট কার্যত বন্ধ হয়ে গেছে। অনেক চেষ্টা করেও নিজেদের মাটিতে কোনো দেশের বিপক্ষে সিরিজের আয়োজন করতে পারেনি পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। 

অনেক অপেক্ষার পর পাকিস্তানে বসছে আন্তর্জাতিক ক্রিকেটের আসর। এই মাসের শেষে ওয়ানডে ও টি-টুয়েন্টি সিরিজ খেলতে লঙ্কানরা পাকিস্তানে যাওয়ার কথা থাকলেও সিরিজ শুরু আগে খানিকটা দুঃসংবাদই পেল পাকিস্তান ক্রিকেট বোর্ড। 

দুদলের তিন ওয়ানডে সিরিজ প্রথম ম্যাচটি হবে করাচিতে; ২৭ সেপ্টেম্বর। বাকি দুই ম্যাচে হবে ২৯ সেপ্টেম্বর ও ০৩ অক্টোবর। টি-টুয়েন্টি হবে ৫,৭ ও ৯ অক্টোবর, লাহোরে।

ওডি/এএপি  

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড