• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

এএইচএফ কাপ হকি-২০১৯

হার দিয়ে শুরু মেয়েদের হকি দলের

  ক্রীড়া ডেস্ক

১০ সেপ্টেম্বর ২০১৯, ১০:২২
ছবি : সংগৃহীত
ছবি : সংগৃহীত

এয়ার এশিয়া ওমেন্স জুনিয়র এএইচএফ কাপ হকি-২০১৯-এ আসরে শুধু অংশগ্রহণই নয়, ইতিহাস গড়ে দেশের জন্য সাফল্য নিয়ে আসতে গত ৪ সেপ্টেম্বর সিঙ্গাপুর পৌঁছায় আয়শা-অর্পিতারা। সেখানে তিন-চার দিনের অনুশীলন শেষে সোমবার (৯ সেপ্টেম্বর) স্বাগতিক সিঙ্গাপুরের বিপক্ষে খেলতে নামে বাংলাদেশ অনূর্ধ্ব-২১ দলের মেয়েরা। কিন্তু নিজেদের প্রথম ম্যাচেই হেরে বসেছে সফরকারীরা।

বাংলাদেশ হকি ফেডারেশন গতকাল এক বিজ্ঞপ্তিতে জানায়, পুল ‘বি’তে নিজেদের প্রথম ম্যাচে স্বাগতিকদের কাছে ৩-০ গোলে হারে আয়শা-অর্পিতারা।

দেশের নারী হকির ইতিহাসে প্রথমবারের মতো দল গঠনের তিনমাসের মাথায় আন্তর্জাতিক কোনো টুর্নামেন্ট অংশগ্রহণ করছে অনূর্ধ্ব-২১ নারী হকি দল। নিজেদের প্রথম ম্যাচের শুরুটা দুর্দান্তই হয়েছিল; শুরুর দিকে ভালো লড়াই করলেও ৪০তম মিনিটে প্রতি আক্রমণ থেকে গোল খেয়ে বসে বাংলাদেশ। পাঁচ মিনিট পর পেনাল্টি কর্নার থেকে ব্যবধান দ্বিগুণ করে সিঙ্গাপুর। শেষ কোয়ার্টারে আরও এক গোল খায় বাংলাদেশ।

আজ মঙ্গবার (১০ সেপ্টেম্বর) নিজেদের দ্বিতীয় ম্যাচে শ্রীলঙ্কার মুখোমুখি হবে দল। এই আসরের বাছাই পর্বের বাধা পেরিয়ে প্রমিলারা অংশ নিতে চায় ২০২০ ওমেন্স জুনিয়র এশিয়া কাপে।

ওডি/এএপি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড