• শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইংলিশ প্রিমিয়ার লিগ

আগুয়েরোর জোড়া গোলে জয়ে ফিরল ম্যানসিটি

  ক্রীড়া ডেস্ক

২৬ আগস্ট ২০১৯, ০৯:২২
সার্জিও আগুয়েরো (ছবি : ম্যানসিটি টুইটার)
সার্জিও আগুয়েরো (ছবি : ম্যানসিটি টুইটার)

ইংলিশ প্রিমিয়ার লিগের শুরুটা চ্যাম্পিয়নদের মতো শুরু করলেও দ্বিতীয় ম্যাচে হোঁচট খেয়েছিল ম্যানচেস্টার সিটি। তবে তৃতীয় ম্যাচে সার্জিও আগুয়েরোর ও রাহিম স্টার্লিংয়ের নৈপূণ্যে জয়ে ফিরল পেপ গার্দিওলার দল।

রবিবার (২৫ আগস্ট) বোর্নমাউথের মাঠে ১-৩ গোলের জয় পায় সিটিজেনরা। দলের হয়ে আগুয়েরো জোড়া গোল করেছেন; এছাড়া রাহিম স্টার্লিং করেছেন এক গোল। এই জয়ে পয়েন্ট টেবিলের দুইয়ে থাকল  বর্তমান লিগ চ্যাম্পিয়নরা। 

ম্যাচ জুড়ে দুর্দান্ত খেলা সিটিজেনদের শুরুতেই এগিয়ে দেন আগুয়েরো। ম্যাচের ১৫তম মিনিটে বেলজিয়াম তারকা ডি ব্রুইনের শট ঠিক মতো লক্ষ্যে না পৌঁছালে পাশে থাকা আগুয়েরো প্লেসিং শটে লক্ষ্যে পাঠান। 

এগিয়ে থেকে ম্যাচে নিজেদের আধিপত্য দেখাতে থাকে সিটি; গোলের সুযোগও নষ্ট করে এর মধ্যে; তবে ম্যাচের ৪৩তম মিনিটে সিটিজেনদের হয়ে ব্যবধান দ্বিগুণ করেন স্টালিং; সতীর্থ্যদের পাস থেকে ডি-বক্সে বল পেয়ে গোলরক্ষকের উপর দিয়ে ঠিকানা খুঁজে নেন ইংলিশ এই মিডফিল্ডার।  

২-০ গোলে পিছিয়ে থেকে প্রথমার্ধের যোগ করা সময়ের তৃতীয় মিনিটে অসাধারণ এক ফ্রি-কিকে ব্যবধান কমান ইংলিশ ফরোয়ার্ড উইলসন। বল পোস্টের ভেতরের দিকে লেগে জালে জড়ায়। 

২-১ ব্যবধানে প্রথমার্ধের খেলা শেষ হয়; বিরতির পর ম্যাচের ৬৪তম মিনিটে আগুয়েরো নিজের জোড়া গোলটি করেন; খুব ছোট্ট করে ডি-বক্সের মুখে আলগা বল পেয়ে অনায়াসে জালে ঠেলে দেন এই আর্জেন্টাইন। এতে জয় নিশ্চিত হয়ে যায় সিটিজেনদের। 

৩ ম্যাচে ৭ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের দুইয়ে সিটিজেনরা; সমান ম্যাচ খেলে ৯ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে লিভারপুল; তিনে আর্সেনাল। আগামী ৩১ আগস্ট নিজেদের মাঠে  ব্রাইটনের মোকাবিলা করবে ম্যানসিটি। 

ওডি/এএপি 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড