• মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

লা লিগা

গ্রিজমানের জোড়া গোলে বার্সার প্রথম জয়

  ক্রীড়া ডেস্ক

২৬ আগস্ট ২০১৯, ০৮:৩৭
জোড়া গোলের পর উল্লাসে গ্রিজমান (ছবি : সংগৃহীত)
জোড়া গোলের পর উল্লাসে গ্রিজমান (ছবি : সংগৃহীত)

স্প্যানিশ লা লিগায় বার্সেলোনার হয়ে দ্বিতীয় ম্যাচে গোলের দেখা পেলেন বিশ্বকাপ জয়ী ফ্রান্স তারকা আঁতোয়া গ্রিজমান। লিগের প্রথম ম্যাচে কাতালানরা হারলেও দ্বিতীয় ম্যাচে এই ফরাসি তারকার জোড়া গোলে জয়ে ফিরল বার্সা। 

রবিবার (২৫ আগস্ট) রিয়াল বেতিসের বিপক্ষে ৫-২ গোলের বড় ব্যবধানে জয় পায় বার্সা। গ্রিজমান ছাড়া ম্যাচে গোল করেছেন কার্লেস পেরেজ, জর্দি আলবা ও আর্তুরো ভিদাল। 

মেসি-সুয়ারেজ-দেম্বেলেকে ছাড়া খেলতে নেমে কোনো ভাবনায় পড়তে হয়নি কাতালানদের। তবে ম্যাচের শুরুতেই এগিয়ে যায় সফরকারীরা; ১৫তম মিনিটে কোনাকুনি শটে মার্ক-আন্ড্রে টের স্টেগেনকে পরাস্ত করেন বেতিসের নাবিল ফেকির। 

শুরুতেই পিছিয়ে পড়ে গোলের খোঁজে বার বার চেষ্টা করেও সাফল্য পাচ্ছিল না স্বাগতিকরা। তবে তাদের অপেক্ষার পালা শেষ হয় ম্যাচের ৪১তম মিনিটে। সের্জি রবার্তোর উঁচু করে বাড়ানো বল দৌড়ে গিয়ে স্লাইড করে জালে পাঠান ফরাসি তারকা ফরোয়ার্ড গ্রিজমান। বার্সার হয়ে প্রথম গোল ছিল এটি। 

সমতায় প্রথমার্ধের খেলা শেষ করে বার্সেলোনা। বিরতির পর ১০ মিনিটের মধ্যে তিন গোল করে জয় অনেকটাই নিশ্চিত করে ফেলে লা লিগা চ্যাম্পিয়নরা। ম্যাচের ৫০তম মিনিটে বার্সার দ্বিতীয় ও নিজের জোড়া গোলটি করেন গ্রিজমান। 

ম্যাচের ৫৬ ও ৬০তম মিনিটে কার্লেস পেরেজ ও জর্দি আলবার গোলে ব্যবধান ৪-১ করে বার্সা। ৭৭তম মিনিটে আর্তুরো ভিদালের গোলে ব্যবধান ৫-১ করে কাতালানরা। যদিও শেষের দিকে ম্যাচের ৭৯তম মিনিটে বেতিস এক গোল করলেও ব্যবধান বড় হওয়ার হেরে বাড়ি ফিরতে হয়েছে তাদের। 

লা লিগায় এটি বার্সার প্রথম জয়; আগামী ৩১ আগস্ট ওসাসুনার বিপক্ষে নিজেদের তৃতীয় ম্যাচে মাঠে নামবে গেল বারের চ্যাম্পিয়নরা। 

ওডি/এএপি  

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড