• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

লা লিগা

আজও খেলা হচ্ছে না মেসির

  ক্রীড়া ডেস্ক

২৫ আগস্ট ২০১৯, ১২:৩৩
লিওনেল মেসি (ছবি : সংগৃহীত)
লিওনেল মেসি (ছবি : সংগৃহীত)

লিওনেল মেসিকে ছাড়াই নতুন মৌসুম শুরু করেছে বার্সেলোনা। অধিনায়ক মেসিকে ছাড়াই প্রথম ম্যাচে অ্যাটলেটিকো ক্লাবের বিপক্ষে হারতে হয় কাতালানদের; দ্বিতীয় ম্যাচে খেলার সম্ভাবনা ছিল মেসির। কিন্তু বার্সা বস এর্নেস্তো ভালভেরদে জানিয়েছেন এই ম্যাচেও মেসি খেলছেন না!

রবিবার (২৫ আগস্ট) ঘরের মাঠ কাম্প ন্যু'তে রিয়াল বেতিসকে স্বাগত জানাবে বার্সা। বাংলাদেশ সময় রাত ১টায় শুরু হওয়া ম্যাচে মেসির খেলা দেখার সৌভাগ্য হচ্ছে না বার্সা ভক্তদের। তবে পরের ম্যাচে তাকে পাওয়ার সম্ভাবনা আছে জানিয়েছেন ভালভেরদে।

আজকের ম্যাচকে সামনে রেখে শুক্রবার (২৩ আগস্ট) সতীর্থদের সঙ্গে অনুশীলন করেছিলেন মেসি। তবে শনিবার (২৪ আগস্ট) ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে বেতিসের বিপক্ষে ম্যাচে মেসিকে দলে না রাখার কথা জানান ভালভেরদে। তিনি বলেন, ‘মেসি যদি শতভাগ ফিট না থাকে তাহলে সে খেলবে না।’

চলতি বছরের জুলাইতে চিলির বিপক্ষে কোপা আমেরিকার তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচের পর আর কোনো প্রতিযোগিতামূলক ম্যাচ খেলা হয়নি মেসির। মেসির মতো লুইজ সুয়ারেজ ও উসমান দেম্বলেকেও আজ পাচ্ছে না বার্সা। নিয়মিত একাদশের আঁতোয়া গ্রিজমানই তাই একমাত্র ফিট ফরোয়ার্ড।

ওডি/এএপি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড