• শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

জরুরি বৈঠকে সাকিব-ডোমিঙ্গো ও বিসিবির নির্বাচক প্যানেল

  ক্রীড়া প্রতিবেদক

২৪ আগস্ট ২০১৯, ২০:৩৩
নতুন কোচসহ জরুরি বৈঠকে বসেছেন বিসিবির নির্বাচকরা
নতুন কোচসহ জরুরি বৈঠকে বসেছেন বিসিবির নির্বাচকরা (ছবি : সংগৃহীত)

আফগানিস্তানের বিপক্ষে একটি টেস্ট ও আফগান-জিম্বাবুয়ের বিপক্ষে ত্রিদেশীয় টি-টুয়েন্টি সিরিজকে সামনে রেখে গত ১৯ আগস্ট থেকে শুরু হয় বাংলাদেশ জাতীয় দলের কন্ডিশনিং ক্যাম্প। ৩৫ সদস্যের প্রাথমিক দলের কন্ডিশনিং ক্যাম্পে ছিলে না দুই ফরম্যাটের অধিনায়ক সাকিব আল হাসান। ছুটিতে থাকায় আসন্ন সিরিজ নিয়ে আলোচনায় বসতে সাকিবের জন্য এত দিন অপেক্ষায় ছিল বিসিবি। গতকাল দেশে ফিরে আজ ক্যাম্পে যোগ দিয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার।

গত ২১ আগস্ট থেকে দলের সঙ্গে যোগ দিয়েছেন প্রধান কোচ রাসেল ডোমিঙ্গো ও পেস বোলিং কোচ চার্ল ল্যাঙ্গেভেল্ট। ছুটি শেষে গতকাল সকালে ঢাকায় পৌঁছেছেন ফিল্ডিং কোচ রায়ান কুকও। সাকিবের ফেরার সঙ্গে সঙ্গেই শনিবার (২৪ আগস্ট) নতুন কোচসহ জরুরি বৈঠকে বসেছেন বিসিবির নির্বাচকরা। 

বিসিবির কার্যালয়ে অনুষ্ঠিত এ জরুরি বৈঠকে প্রধান কোচ রাসেল ডোমিঙ্গো এবং টেস্ট ও টি-টুয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসান ছাড়াও উপস্থিত ছিলেন- ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান, দুই নির্বাচক মিনহাজুল আবেদীন নান্ন ও হাবিবুল বাশার।

বৈঠকে শেষে আকরাম খান জানন, ‘মূলত দেশের ক্রিকেটের পরবর্তী পরিকল্পনা ও কীভাবে আরও উন্নতি করা যায় সেসব নিয়েই আজ আলোচনা করা হয়েছে, বিশ্বকাপের পর আমাদের দলে অনেক পরিবর্তন হয়েছে। তাই অধিনায়ক, কোচের সঙ্গে আমরা নির্বাচকদের নিয়ে বৈঠক করেছি। বৈঠকে একটা বিষয় আমাদের আলোচনা হয়েছে যে কীভাবে আমাদের ক্রিকেটকে সামনের দিকে এগিয়ে নেওয়া যায়। আমি তাদের কতটা হেল্প করতে পারব, সবকিছু মিলিয়ে  আলাপ-আলোচনা হয়েছে।’

ক্রিকেট বোর্ডের শীর্ষ এই কর্মকর্তা আরও বলেন, ‘কিছু জিনিস আছে গুরুত্বপূর্ণ এগুলো দেশে থাকলে অনুভব করি না কিন্তু বাইরে গেলে আমাদের ঠিকই মনে হয় এগুলো খুব দরকার। আমরা যে পরিকল্পনা করেছি দেশে-বিদেশে মান একই হতে হবে। আমরা ঘরের মাঠে যেরকম ভালো খেলি বাইরেও যাতে সে রকম খেলতে পারি সেবব নিয়ে আলাপ হলো।’

ওডি/এসএম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড