• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

নেইমারের জন্য নতুন প্রস্তাব বার্সেলোনার

  ক্রীড়া ডেস্ক

২৪ আগস্ট ২০১৯, ১৭:০১
নেইমার জুনিয়র
ব্রাজিলিয়ান তারকা নেইমার জুনিয়র (ছবি: সংগৃহীত)

দলবদলের শেষ সময়ে আরও জমে উঠেছে নেইমার নাটক। বার্সেলোনা, রিয়াল মাদ্রিদ ও জুভেন্তাসের একের পর এক প্রস্তাব ফিরিয়ে দিচ্ছেন নেইমারের বর্তমান ক্লাব পিএসজি। তবুও হাল ছড়েছে না ক্লাবগুলো। এবার নেইমারকে দলে ফেরাতে পিএসজিকে নতুন প্রস্তাব দেয়ার সিদ্ধান্ত নিয়েছে বার্সেলোনা। ইএসপিএনের এক প্রতিবেদনে এমনটাই জানানো হয়েছে।

২০১৭ সালে বার্সা থেকে রেকর্ড ২২২ মিলিয়ন ইউরোর বিনিময়ে পিএসজিতে পাড়ি জমায় নেইমার। দুই বছর যেতে না যেতেই আবার সবাকে এ খেলোয়াড়কে দলে ফিরিয়ে আনতে উঠেপড়ে লেগেছে স্প্যানিশ ক্লাবটি। পিএসজিও উপযুক্ত দাম পেলে নেইমারকে ছেড়ে দেয়ার ইচ্ছা পোষণ করেছে। দলবদলের শুরুতেই নেইমারকে নিতে ফিলিপে কৌতিনহো ও ইভান রাকিতিচের সাথে ৮০ মিলিয়ন দেয়ার প্রস্তাব দেয়া বার্সা। তবে সে প্রস্তাব ফিরিয়ে দেই পিএসজি। তারা নেইমারের জন্য ২৫০ মিলিয়ন ইউরো দাবি করে।

বার্সা ছেড়ে কৌতিনহো ধারে বায়ার্নে চলে গেলে বিপাকে পরে বার্সেলোনা। এরপরও থেমে যায়নি তারা। মূলত মেসি-সুয়ারেজদের আগ্রহের কারণেই নেইমারের জন্য নতুন প্রস্তাব দেয় ক্লাবটি। এবার এক মৌসুম ধারে নিয়ে পরের মৌসুমে ১৯০ ইউরোতে নেইমারকে কেনার প্রস্তাব দেয় তারা। তবে এবারও আশাহত হতে হয় স্প্যানিশ জায়ান্টদের।

দলবদলের বাকি আছে আর মাত্র ৯ দিন। নেইমারকে যে কোনোভাবেই ফিরিয়ে আনতে চায় বার্সা। তাই আবারও নেইমারের জন্য নতুন প্রস্তাব নিয়ে হাজির হয়েছে তারা। এবার নগদ অর্থের সাথে ওসমান দেম্বেলেকে দিতে আগ্রহী ক্লাবটি। সিজনের শুরুতে দেম্বেলেকে বেচতে আগ্রহী না হলেও নিজেদের সিদ্ধান্ত থেকে সরে এসেছে কাতালানরা। লা লিগার প্রথম ম্যাচেই ইনজুরিতে পড়েন দেম্বেলে। ইনজুরিতে পড়লেও পরীক্ষা ও নিরীক্ষার জন্য হাজির হননি দেম্বেলে। আর তাতেই তাকে বেচে দেয়ার সিদ্ধান্ত নিয়েছে ক্লাবটি।

ওডি/এমএমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড