• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

আবারও কোহলিদের হত্যার হুমকি

  ক্রীড়া ডেস্ক

২৩ আগস্ট ২০১৯, ১৬:০৬
ভারতীয় ক্রিকেট দল
ভারতীয় ক্রিকেট দল ও হুমকিদাতা মোহন দাস (ছবি: সংগৃহীত)

ভারতীয় ক্রিকেট দলকে আবারও ইমেইলের মাধ্যমে হত্যার হুমকি দেয়া হয়েছে। বিসিসিআইয়ের অফিশিয়াল অ্যাকাউন্টে পাঠানো এক ইমেইলের মাধ্যমে এ হুমকি দেয়া হয়েছে। উন্নত প্রযুক্তির মাধ্যমে হুমকিদাতাকে আটক করেছে ভারতের পুলিশ।

৬ দিনের ব্যবধানে দুইবার হত্যার হুমকি দেয়া হলো ভারতীয় ক্রিকেটারদের। এর আগে পাকিস্তান ক্রিকেট বোর্ডের অফিশিয়াল অ্যাকাউন্টে অজ্ঞাত ইমেইল থেকে কোহলি-রোহিতদের হত্যার হুমকি দেয়া হয়েছিল। সে হুমকির পরই উইন্ডিজে সফররত ক্রিকেটারদের নিরাপত্তা বাড়ানো হয়।

আগের হুমকিটি প্রতিবেশী দেশের মাধ্যমে পাঠানো হলেও এবার সরাসরি বিসিসিআইয়ের অ্যাকাউন্টে এ হুমকিমূলক ইমেইলটি পাঠানো হয়েছে। শুধু ক্রিকেটারদেরই নয়, বোর্ডের সব কর্মকর্তাকে হত্যার হুমকি দেয়া হয়েছে।

হুমকির ব্যাপারটি মহারাষ্ট্র এন্টি টেরোরিজম স্কোয়াডকে (এটিএস) জানালে তারা দ্রুত ব্যবস্থা নেয়। উন্নত প্রযুক্তির মাধ্যমে ইমেইল প্রেরণকারীকে শনাক্ত করে তারা। এছাড়া হুমকিদাতা ১৯ বছরের তরুণ ব্রিজ মোহন দাসকে গ্রেফতার করা হয়েছে। মোহন দাস আসামের বাসিন্দা। তার বিরুদ্ধে ভারতীয় পেনাল কোডের ৫০৬ নম্বরের ২ ও ৫০৯ ধারায় মামলা করা হয়েছে। এছাড়া ১৯৩২ সালের ক্রিমিনাল 'ল'-এর ৭ ধারায়ও অভিযুক্ত সে। আগামী ২৬ আগস্ট পর্যন্ত পুলিশি হেফাজতে রাখা হবে তাকে। এরপর তার ব্যাপারে সিদ্ধান্ত নেয়া হবে।

ওডি/এমএমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড