• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রথম রাউন্ডেই বাদ পড়বেন শারাপোভা অথবা সেরেনা

  ক্রীড়া ডেস্ক

২৩ আগস্ট ২০১৯, ১২:৫৪
শারাপোভা ও সেরেনা
ইউএস ওপেনের প্রথম রাউন্ডে লড়বেন শারাপোভা-সেরেনা (ছবি : সংগৃহীত)

ইউএস ওপেন ২০১৯ গ্র্যান্ডস্ল্যাম ট্রফির ড্র হয়েছে। এতে প্রথম রাউন্ডে মুখোমুখি মারিয়া শারাপোভা ও সেরেনা উইলিয়ামস। পুরুষ এককের ডিফেন্ডিং চ্যাম্পিয়ন নোভাক জকোভিচের প্রতিপক্ষ স্পেনের রবার্তো কারবায়েস। আর নারী এককে গত আসরের চ্যাম্পিয়ন নাওমি ওসাকা প্রথম রাউন্ডে খেলবেন রাশিয়ার আনা ব্লিঙ্কোভার বিপক্ষে।

রুশ-মার্কিন লড়াইয়ে সবশেষ শারাপোভা ২০১৮ সালের ফ্রেঞ্চ ওপেনে জিতেছিলেন। তবে চোটের কারণে সেরেনা সেবার ওয়াকওভার করায় জেতেন রাশান তারকা। প্রকৃতপক্ষে, কোর্টের লড়াইয়ে ২০০৪ সালের ডব্লিটউ টিএ চ্যাম্পিয়নশিপের পর আর জিততে পারেননি রাশান গ্ল্যামারগার্ল। ইউএস ওপেনের ইতিহাসেও সেরেনার রেকর্ড অনেক ভালো শারাপোভার চেয়ে।

২২টি গ্র্যান্ডস্ল্যামের মধ্যে ছয়টি জিতেছেন তিনি নিউইয়র্কের ফ্লাশিং মিডোসে। অপরদিকে ২০০৬ সালে একবারই যুক্তরাষ্ট্র থেকে গ্র্যান্ডস্ল্যাম জয়ের স্বাদ পান শারাপোভা। ক্যারিয়ারে মাত্র পাঁচটি শিরোপা জেতেন সাবেক এ শীর্ষ বাছাই।

এ দিকে, রজার ফেদেরারের প্রতিপক্ষ কোয়ালিফায়ারে উত্তীর্ণ তারকা। আর রাফায়েল নাদাল প্রথম রাউন্ডে লড়বেন তরুণ জন মিলম্যানের বিপক্ষে। ২৬ আগস্ট থেকে ৮ সেপ্টেম্বর পর্যন্ত চলবে এবারের আসর।

ওডি/এনএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড