• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

চ্যাম্পিয়ন বাংলাদেশের সাফ চ্যাম্পিয়নশিপ শুরু কাল 

  ক্রীড়া ডেস্ক

২২ আগস্ট ২০১৯, ২০:১৯
অনুশীলনে বাংলাদেশ অনূর্ধ্ব-১৫ ফুটবল দল
অনুশীলনে বাংলাদেশ অনূর্ধ্ব-১৫ ফুটবল দল (ছবি : বাফুফে)

আজ থেকে শুরু হয়েছে অনূর্ধ্ব-১৫ সাফ চ্যাম্পিয়নশিপ। উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হয় স্বাগতিক ভারত ও নেপাল। পশ্চিমবঙ্গের কল্যাণীতে অনুষ্ঠিত ম্যাচটিতে বড় জয় পায় স্বাগতিকরা। টুর্নামেন্টের বর্তমান চ্যাম্পিয়ন বাংলাদেশ কাল মুখোমুখি হবে ভুটানের। শুক্রবার (২৩ আগস্ট) স্থানীয় সময় বেলা ১২টায় শ্রেষ্ঠত্ব ধরে রাখার মিশনে নামবে লাল-সবুজবাহিনীরা।

রাউন্ড রবিন লিগ পদ্ধতিতে অনুষ্ঠিত হচ্ছে টুর্নামেন্টি। ছয় দলের অংশ নেয়া অনূর্ধ্ব-১৫ সাফ চ্যাম্পিয়নশিপের পয়েন্ট টেবিলের শীর্ষ দুই দল খেলবে ফাইনাল।

আগামীকাল ২৩ আগস্ট ভুটান, ২৫ আগস্ট শ্রীলঙ্কা, ২৭ আগস্ট নেপাল ও ২৯ আগস্ট ভারতের বিপক্ষে খেলবে বর্তমান চ্যাম্পিয়ন বাংলাদেশ। ৩১ আগস্ট অনুষ্ঠিত হবে টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ।

গত বছর নেপালে অনুষ্ঠিত টুর্নামেন্টের ফাইনালে পাকিস্তানকে টাইব্রেকারে ৩-২ গোলে হারিয়ে শিরোপা পুনরুদ্ধার করেছিল বাংলাদেশ। এবারও থাকছে চ্যাম্পিয়ন হওয়ার সুযোগ; তবে এবার নেই গেল আসরের ফাইনালিস্ট পাকিস্তান।

লাল-সবুজদের শিরোপা ধরে রাখার শুরুটা হয়েছে দুর্দান্ত। প্রথম প্রস্তুতি ম্যাচে ইউনাইটেড স্পোর্টস ক্লাবের বিপক্ষে ৩-১ গোলে জিতেছে রাব্বি-পলাশরা। এই জয়ে আত্মবিশ্বাসী বাংলাদেশ দল। উদ্বোধনী দিনে দুই ম্যাচ শেষে তিন পয়েন্ট নিয়ে গোল গড়ে এগিয়ে শীর্ষে আছে স্বাগতিক ভারত।

ওডি/এসএম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড