• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

টস জিতে বোলিংয়ে ইংল্যান্ড, এসেছে বৃষ্টির বাধা

  ক্রীড়া ডেস্ক

২২ আগস্ট ২০১৯, ১৬:২৯
হেডিংলি টেস্ট
টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছে ইংল্যান্ড (ছবি : সংগৃহীত)

বৃষ্টির কারণে ইংল্যান্ড ও অস্ট্রেলিয়ার মধ্যকার অ্যাশেজের তৃতীয় টেস্ট শুরু হতে দেরি হচ্ছে। আগের রাতেও বৃষ্টি হয়েছে সকালে টসও নির্ধারিত সময়ের চেয়ে ৩৫ মিনিটে দেরিতে শুরু হয়। পাঁচ ম্যাচ সিরিজে ১-০তে এগিয়ে রয়েছে অস্ট্রেলিয়া।

স্টিভেন স্মিথকে ছাড়া অস্ট্রেলিয়াকে সহজে পরাস্ত করা সম্ভব এমন হিসেব কষেছে ইংলিশ শিবির। হেডিংলিতে টস জিতেও সফরকারী অস্ট্রেলিয়াকে ব্যাটিংয়ে পাঠিয়েছেন অধিনায়ক জো রুট। ম্যাচে আগের একাদশ নিয়ে মাঠে নামছে স্বাগতিক শিবির।

অপরদিকে, স্মিথের চোটের কারণে গত দ্বিতীয় ইনিংসে পরিবর্তিত খেলোয়াড় ছিলেন লাবুশেইনি। এ ম্যাচে স্মিথ ছিটকে যাওয়ায় তার ওপরই আস্থা রেখেছে ক্রিকেট অস্ট্রেলিয়া। এছাড়া আরও দুটি পরিবর্তন করেছে অজি শিবির। টানা দুই টেস্টে ব্যর্থতায় ক্যামেরন ব্যানক্রফটের পরিবর্তে ওপেনিংয়ে খেলবেন মার্কাস হ্যারিস। আর পিটার সিডলের পরিবর্তে ফিরেছেন জেমস প্যাটিনসন। এ ম্যাচেও একাদশে জায়গা হয়নি বিশ্বকাপের সর্বোচ্চ উইকেট শিকারি মিচেল স্টার্কের।

অস্ট্রেলিয়া একাদশ

মার্কাস হ্যারিস, ডেভিড ওয়ার্নার, উসমান খাওয়াজা, মারনাস লাবুশেইনি, ট্রাভিস হেড, ম্যাথু ওয়েড, টিম পেইন, প্যাট কামিন্স, জেমস প্যাটিনসন, জশ হ্যাজেলউড ও নাথান লায়ন।

ইংল্যান্ড একাদশ

জেসন রয়, ররি বার্নস, জো রুট, জো ডেনলি, বেন স্টোকস, জস বাটলার, জনি বেয়ারস্টো, ক্রিস ওকস, জোফরা আর্চার, স্টুয়ার্ট ব্রড ও জ্যাক লিচ।

ওডি/এনএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড