• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

পাকিস্তানকে হেসনের 'না'

  ক্রীড়া ডেস্ক

২১ আগস্ট ২০১৯, ১৭:২৬
মাইক হেসন
নিউজিল্যান্ডের সাবেক কোচ মাইক হেসন (ছবি: সংগৃহীত)

বিশ্বকাপের পর কোচ শূন্য হয়ে পড়ে ভারত, পাকিস্তান ও বাংলাদেশ। ভারত ও বাংলাদেশ ইতোমধ্যে কোচ সমস্যার সমাধান করলেও পাকিস্তান এখনো কোচ শূন্য। এখন পর্যন্ত মিকি আর্থারের উত্তরসূরি খুঁজে পায়নি এশিয়ার অন্যতম শক্তিশালী এ দলটি।

পাকিস্তানের কোচ হওয়ার দৌড়ে এতদিন সবচেয়ে বেশি যে নামটি শোনা যাচ্ছিল তিনি হলেন মাইক হেসন। তবে নিউজিল্যান্ডের সংবাদ মাধ্যম দাবি করেছে পাকিস্তানের কোচ হতে আগ্রহী নন নিউজিল্যান্ড সাবেক এ কোচ। ইতোমধ্যেই তিনি পাকিস্তান ক্রিকেট বোর্ডকে না বলে দিয়েছেন। দেশটির 'স্টাফ ডট কো ডট এনজেড' পত্রিকা তাদের এক রিপোর্টে বলছে, পাকিস্তানের প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন সাবেক কিউই কোচ।

সূত্রের বরাত দিয়ে পত্রিকাটি জানায়, 'হেসন প্রস্তাব প্রত্যাখ্যান করেছেন। কারণ, তিনি আন্তর্জাতিক কোচিংয়ে সারা বছরের সময়সূচিতে থাকতে চান না এবং স্টার স্পোর্টসের সঙ্গে তার প্রতিশ্রুতিও ভাঙতে তিনি আগ্রহী নন।'

এর আগে আইপিএলের দল কিংস ইলেভেন পাঞ্জাব থেকে পদত্যাগ করার পরই গুঞ্জন উঠে হেসন ভারত, বাংলাদেশ ও পাকিস্তান এ তিন দলের যে কোনো এক দলের দায়িত্ব নেবেন। ইতোমধ্যে ভারত রবি শাস্ত্রীকে পুনর্বহাল রেখার সিদ্ধান্ত নিয়েছে। অন্যদিকে বাংলাদেশও দক্ষিণ আফ্রিকার রাসেল ডোমিঙ্গোকে নিয়োগ দিয়েছে। আর এবার হেসন নিজেই পাকিস্তানের প্রস্তাব ফিরিয়ে দিলেন।

ওডি/এমএমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড