• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ক্যামেরার ফ্ল্যাশ, এত এত সাংবাদিক দেখে অবাক টাইগারদের কোচ

  ক্রীড়া প্রতিবেদক

২১ আগস্ট ২০১৯, ১৪:২২
টাইগারদের প্রধান কোচ রাসেল ডোমিঙ্গো ও বোলিং কোচ চার্ল ল্যাঙ্গাভেল্ট (ছবি : দৈনিক অধিকার)
টাইগারদের প্রধান কোচ রাসেল ডোমিঙ্গো ও বোলিং কোচ চার্ল ল্যাঙ্গাভেল্ট (ছবি : দৈনিক অধিকার)

ক্রিকেট বাঙালির একটি আবেগ আর অনুভূতির সাথে মিশে যাওয়া শব্দ। গ্রাম থেকে শহর, নদী থেকে বন্দর, প্রতিটি মানুষের হাজারো অনুভূতির মধ্যে স্থান জুড়ে আছে ক্রিকেট। ভক্তদের উচ্ছ্বাস তো আছেই সেই সঙ্গে ক্রীড়া সাংবাদিকদের একাগ্রতাও চোখে পড়ার মতো; যেমনটি বাংলাদেশের নতুন দুই কোচের চোখে পড়েছে- মাত্র দুই দফায় ক্রীড়া সাংবাদিক ও ফটো সাংবাদিকদের মুখোমুখি হয়েছেন; এতেই তাদের উপস্থিতি দেখে অবাকই হয়েছেন তারা (প্রধান কোচ রাসেল ডোমিঙ্গো ও বোলিং কোচ চার্ল ল্যাঙ্গাভেল্ট)।

তবে এ দেশের ক্রিকেট অনুরাগীদের ক্রিকেট ক্রেজ যে কতটা তা কিছুটা হলেও ধারণা আছে ডোমিঙ্গো ও ল্যাঙ্গাভেল্টের। হেড কোচ ডোমিঙ্গো অভিভূত বাংলাদেশে ক্রিকেটের আবেদন ও জনপ্রিয়তা দেখে। প্রায় ১৫ বছর আগে দক্ষিণ আফ্রিকা অনূর্ধ্ব-১৯ দলের কোচ হয়ে প্রথমবারের মতো বাংলাদেশে এসেছিলেন তিনি। তখন থেকে এ দেশের ক্রিকেট ক্রেজ সম্পর্কে অবহিত রয়েছেন এ প্রোটিয়া কোচ।

বুধবার (২১ আগস্ট) সকাল সাড়ে ১০টায় মিরপুরের শের-ই-বাংলা স্টেডিয়ামের প্রেস কনফারেন্স রুমে আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের মুখোমুখি হন ডোমিঙ্গো ও ল্যাঙ্গাভেল্ট। যেখানে ক্রীড়া সাংবাদিক ও ফটো সাংবাদিকদের উপস্থিতি অবাক করেছে তাদের।

ডোমিঙ্গো তো বলেই বসলেন, ‘আমি ২০০৪ সালে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে দক্ষিণ আফ্রিকার কোচ হয়ে এসেছিলাম। তখনই ধারণা পেয়েছিলাম এ দেশে ক্রিকেটের কদর কত বেশি। এছাড়া গতকালও বিমানবন্দরে নেমে এত এত ক্যামেরার ফ্ল্যাশ, আজ সম্মেলনে প্রায় শতাধিক সাংবাদিক দেখেই বোঝা যায় এখানে ক্রিকেটের আবেদন অনেক বেশি।’

ওডি/এএপি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড