• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

মেসির অনুরোধে নেইমারের জন্য শেষ চেষ্টা করবে বার্সা

  ক্রীড়া ডেস্ক

২০ আগস্ট ২০১৯, ২০:৩৮
নেইমার জুনিয়র
ব্রাজিলিয়ান তারকা নেইমার জুনিয়র (ছবি: সংগৃহীত)

দলবদলের শেষ সময় ঘনিয়ে আসছে। তবে নেইমারকে নিয়ে চলমান নাটক এখনো শেষ হয়নি। এবার মেসির অনুরোধে নেইমারকে দলে আনতে শেষ চেষ্টা করবে বার্সেলোনা। আর এ কারণে পিএসজির জন্য লিখিত প্রস্তাব তৈরি করেছে স্প্যানিশ ক্লাবটি।

দলবদলের শুরু থেকেই নেইমারকে দলে ফিরিয়ে আনার চেষ্টা চালিয়ে যাচ্ছে বার্সেলোনা। নিজেদের সাবেক এ ফুটবলারকে দলে আনার জন্য একাধিকবার পিএসজিকে নানা ধরনের প্রস্তাব দিয়ে আসছে বার্সা। তবে কোনো প্রস্তাবই পিএসজির মন গলাতে পারেনি। সর্বশেষ ১০০ মিলিয়ন ইউরোর সঙ্গে ফিলিপ কৌতিনহো ও ইভান রাকিটিচের মতো খেলোয়াড়ের বিনিময়েও নেইমারকে চেয়েছিল তারা। তবে কোনো প্রস্তাবেই রাজী হয়নি পিএসজি। নেইমারকে পেতে এবার শেষ চেষ্টা করবে দলটি।

এদিকে কৌতিনহো ইতোমধ্যেই বার্সা ছেড়ে পাড়ি জমিয়েছে বায়ার্ন মিউনিখে। অন্যদিকে গ্রিজম্যান, ফ্রাঙ্কি ডি ইয়ং, নেতো ও জুনিয়র ফিরপোকে কিনে প্রায় ২৫০ মিলিয়ন ইউরো খরচ করে ফেলেছে বার্সেলোনা। তাই চাইলেও চলমান দলবদলে ফিফার ফেয়ার প্লে পলিসির কারণে চাইলেও অতিরিক্ত অর্থ খরচ করতে পারবে না তারা। তাই এ মূহুর্তে এটি তাদের জন্য মোটেও সহজ হবে না।

তবে এখনো হাল ছাড়ছে না বার্সা। হার দিয়ে মৌসুম শুরু করা দলটি নেইমারকে কিনতে শেষ চেষ্টা করবে। এমনটাই জানিয়েছে কাতালান রেডিও স্টেশন আরএসিওয়ান। তাদের সংবাদ অনুযায়ী, 'ক্লাব সভাপতি জোসেপ মারিয়া বার্তেমিউ হতে শুরু করে অস্কার গ্রাউ, হ্যাভিয়ার বোরদাস, কুইকি তোমবাস, এরিক আবিদাল, রামন প্লেনস এবং আন্দ্রে কারি উপস্থিত ছিলেন সভাতে। সেখানেই মেসির অনুরোধে আরও একবার নেইমারকে ফিরে পাওয়ার জন্য নতুন একটি লিখিত প্রস্তাব তৈরি করা হয়।'

নতুন প্রস্তাবে পিএসজি রাজী হবে বলে বিশ্বাস করেন বার্সেলোনার কর্মকর্তারা। ধারণা করা হচ্ছে নেইমারকে এক মৌসুমের জন্য ধারে আনার প্রস্তাব দেবে দলটি। তবে আগামী মৌসুমে স্থায়ীভাবে রেখে দেওয়ার শর্তটি থাকবে বলেও জানা গেছে।

ওডি/এমএমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড