• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

হুবহু রোনালদোর মতো কিন্তু রোনালদো নন

  ক্রীড়া ডেস্ক

২০ আগস্ট ২০১৯, ১৫:৪৪
বিওয়ার আবদুল্লাহ ও ক্রিস্তিয়ান রোনালদো
ইরাকের নাগরিক বিওয়ার আবদুল্লাহ ও ক্রিস্তিয়ান রোনালদো (ছবি: সংগৃহীত)

ইংল্যান্ডে খোঁজ পাওয়া গেছে হুবহু জুভেন্তাস তারকা ক্রিস্তিয়ানো রোনালদোর মতো দেখতে এক ব্যক্তির। বিওয়ার আবদুল্লাহ নামের এ ব্যক্তি পেশায় নির্মাণ শ্রমিক। ইতোমধ্যেই নকল এ রোনালদোর ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে।

আবদুল্লাহর জন্মস্থান ইরাকে। তবে কিছুদিন আগে জীবিকার তাগিদে ইংল্যান্ডে পাড়ি জমান তিনি। ডার্বিশায়ারে নির্মাণ শ্রমিক হিসেবে কাজ করেন তিনি। একেবারে সাধারণ জীবন যাপন করা এ নির্মাণ শ্রমিক হঠাৎ করেই জনপ্রিয়তা পেয়ে গেছেন। শেন ডগলাস নামের এক দোকানি আবদুল্লাহর ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করলে তা মুহূর্তের মধ্যেই ছড়িয়ে পড়ে।

জনপ্রিয়তা পাওয়ার পর থেকেই এ নকল রোনালদো অবশ্য নিজেকে রোনালদোর মতো সাজিয়ে রাখছেন। চুলের স্টাইল, থেকে জামা কাপড় সবকিছুতেই তিনি রোনালদোকে নকল করছেন। তাই প্রথম দেখায় যে কেউই আবদুল্লাহকে রোনালদো ভেবে ভুল করবে।

এমন জনপ্রিয়তায় খুশি ইরাকি এ কুর্দি। নিজের উচ্ছ্বাস প্রকাশ করে তিনি বলেন, 'আমি উত্তর ইরাকের একজন কুর্দি। আমি দেশে থাকলে মানুষজনের মনোযোগের কেন্দ্রবিন্দুতে থাকি। অনেকেই এসে আমার সঙ্গে ছবি তুলতে চায়। আমার মজাই লাগে। আমি কাউকে মানা করি না। সবার সঙ্গে ছবি তুলি। অনেক মানুষ আমাকে রোনালদোইভাবে। আমি যে রোনালদো নই, অন্য কেউ, সেটা বুঝতে পারে না।'

ওডি/এমএমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড