• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভিআর প্রযুক্তি না থাকলে জিতত ম্যানসিটি

  ক্রীড়া ডেস্ক

১৮ আগস্ট ২০১৯, ১৫:২৩
গ্যাব্রিয়েল জেসুস
জেসুসের গোলটি বাতিল করেন রেফারি (ছবি : সংগৃহীত)

ইনজুরি টাইমে গ্যাব্রিয়েল জেসুসের গোলটি বাতিল না হলে জয় নিয়ে মাঠ ছাড়ত ম্যানসিটি। ম্যাচে দুইবার এগিয়ে যায় বর্তমান চ্যাম্পিয়নরা, দুইবারই সমতায় ফেরে টটেনহাম। যোগ করা সময়ে আরেকবার গোল উদযাপনে ব্যস্ত ছিল গার্দিওলা শিষ্যরা।

তবে ভিডিও প্রযুক্তির সাহায্য নিয়ে রেফারি বাতিল করে গোলটি। এতে ২-২ এ সমতা নিয়ে মাঠ ছাড়ে ম্যানসিটি ও টটেনহাম। এর আগে গত চ্যাম্পিয়নস লিগেও টটেনহামের বিপক্ষে স্টারলিংয়ের গোলটি বাতিল না হলে সেমিফাইনালে যেত ম্যানসিটি।

ঘরের মাঠ ইতিহাস স্টেডিয়ামে ম্যানসিটি এগিয়ে যায় ২০ মিনিট। কেভিন ডি ব্রুইনের বাড়ানো বল থেকে হেডে থেকে গোল করেন রহিম স্টারলিং। পিছিয়ে পড়ে প্রথমবারের মতো ভালো কোনো আক্রমণে যায় স্পার শিবির। এতে সফলও হয় তারা। ২৩ মিনিটে আর্জেন্টাইন তারকা এরিক লামেল গোল করেন।

বিরতির আগে আবারও এগিয়ে যায় গার্দিওলা শিষ্যরা। সার্জিও আগুয়েরো গোল করেন ডি ব্রুইনের নিচু ক্রস থেকে। ৫৬ মিনিটে গোল করে সমতায় ফেরে স্পার শিবির। আরেক ম্যাচে, বার্নলির বিপক্ষে ২-১ গোলে জেতে আর্সেনাল। প্রথমার্ধে ১-১ সমতায় ছিল দুই দল। বিরতির পর অবামায়েং গোল করে জয় এনে দেন গানারদের। এতে দশ বছর পর এমন মৌসুমের প্রথম দুই ম্যাচে জয় পেল আর্সেনাল।

ওডি/এনএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড