• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

আজও নেইমারকে দলে নিচ্ছে না পিএসজি

  ক্রীড়া ডেস্ক

১৮ আগস্ট ২০১৯, ১২:৫৫
নেইমার
নেইমার (ছবি : সংগৃহীত)

লিগ ওয়ানে নিজেদের দ্বিতীয় ম্যাচে রেনের বিপেক্ষে আজ মাঠে নামবে প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)। বাংলাদেশ সময় রাত ১টায় অনুষ্ঠিত হবে ম্যাচটি। আর আজকের ম্যাচেও দলে রাখা হয়নি ফুটবল ইতিহাসে সবচেয়ে বেশি দামে কেনা নেইমারকে। এর আগে লিগের প্রথম ম্যাচেও ব্রাজিলিয়ান পোস্টার বয়কে ছাড়াই মাঠে নামে চ্যাম্পিয়নরা।

মূলত বেশ কিছুদিন ধরে গুঞ্জন উঠেছে আবারও পুরোনো ক্লাব বার্সেলোনায় ফিরছেন নেইমার। যদিও এখন পর্যন্ত চূড়ান্ত কোনো খবর জানায়নি নেইমারের বর্তমান ক্লব পিএসজি। তবে অনিশ্চিত পরিস্থিতিতে পিএসজিও ভিন্ন কৌশলে হাঁটছে। এতে দ্বিতীয় সপ্তাহের মতো দলে রাখেনি তাকে।

গত মঙ্গলবার (১৩ আগস্ট) বার্সেলোনার সঙ্গে আলোচনায় বসে পিএসজি। সেখানে কাতালানদের প্রস্তাবে সন্তুষ্ট হতে পারেনি ফ্রান্সের ক্লাবটি। দুই ক্লাবের চূড়ান্ত সিদ্ধান্ত না হওয়ায় রবিবার (১৮ আগস্ট) রেনের বিপেক্ষেও রাখা হয়নি নেইমারকে। এর মধ্যে পিএসজি ও বার্সেলোনার মধ্যে দ্বিতীয় দফা আলোচনা হবে বলেও ধারণা করা হচ্ছে।

আজকের ম্যাচ নিয়ে কোচ থমাস তুখেল অবশ্য বলছেন খেলার জন্য ফিট নন নেইমার, ‘রবিবারের খেলায় সে কিন্তু আমাদের সঙ্গে থাকছে না। সে এখনো পুরোপুরি ফিট নয়।’ তবে পিএসজি কোচ এটা মেনে নিয়েছেন ক্লাবটিতে ভবিষ্যৎ অনিশ্চিত নেইমারের। তিনি অবশ্য মনে করেন, ‘যদি পিএসজির শক্তিশালী টিমের কথা ধরেন, সেখানে নেইমার অবশ্যই থাকবে।’

নিমের বিপক্ষে পিএসজির জয়ের দিনেও নেইমারকে নিয়ে ঘটেছে অনাকাঙ্ক্ষিত কিছু ঘটনা। কিছু ভক্ত ব্যানারে ‘নেইমার চলে যাও’ লিখে দাঁড়িয়েছিল স্টেডিয়ামে। তার পরে ক্লাবটির স্পোর্টিং ডিরেক্টর জানিয়েছেন, আলোচনা আগের তুলনায় আরও এগিয়েছে।

ওডি/এসএম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড