• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

মেসিকে ছাড়াই বার্সেলোনার লা লিগা মিশন শুরু আজ

  ক্রীড়া ডেস্ক

১৬ আগস্ট ২০১৯, ১০:০২
মেসি
ইনজুরির কারণে আজ মাঠে নামতে পারবেন না মেসি (ছবি : সংগৃহীত)

স্প্যানিশ লা লিগার ২০১৯-২০ মৌসুম মাঠে গড়াবে আজ থেকে। লিগের প্রথম ম্যাচে অ্যাথলেটিক বিলবাওয়ের মুখোমুখি হবে বর্তমান চ্যাম্পিয়ন বার্সেলোনা। নতুন মৌসুমের প্রথম ম্যাচে দলের প্রাণভোমরা লিওনেল মেসিকে পাচ্ছে না কাতালানরা।

ইনজুরি থেকে পুরোপুরি সেরে না ওঠায় মেসিকে খেলানোর ঝুঁকি নিতে রাজি নন বলে জানিয়েছেন বার্সেলোনার কোচ এরনেস্তো ভালভেরদে। প্রাক-মৌসুম যুক্তরাষ্ট্র সফরের আগে অনুশীলনের সময়ে পায়ের পেশিতে চোট পান বার্সেলোনার অধিনায়ক। যুক্তরাষ্ট্র সফরে দলে ছিলেন না পাঁচবারের বর্ষসেরা এই ফুটবলার।

শুক্রবার (১৬ আগস্ট) বাংলাদেশ সময় রাত একটায় অ্যাথলেটিকের মাঠে শিরোপা ধরে রাখার অভিযান শুরু করবে বার্সেলোনা। ম্যাচটি সরাসরি দেখা যাবে লা লিগার অফিসিয়াল ফেসবুক পেজে। এই ম্যাচকে সামনে রেখে পুরো মাত্রায় অনুশীলন করতে পারেননি দলের তারকা ফরোয়ার্ড মেসি। দলের সঙ্গে না থেকে আলাদা অনুশীলন করেন আজেন্টিনার অধিনায়ক।

ক্লাবের সর্বকালের সেরা গোলদাতাকে নিয়ে কোনো ঝুঁকি নেবেন না বলে গতকাল বৃহস্পতিবার (১৬ আগস্ট) এক সংবাদ সম্মেলনে জানান ভালভেরদে। ‌‘আমরা কখনো কোনো খেলোয়াড়কে নিয়ে ঝুঁকি নিতে চাই না। আর মেসির মতো কাউকে নিয়ে তো আরও কম ঝুঁকি নিব।’

‘সে এখনো দলের সঙ্গে অনুশীলনে ফেরেনি। আর আমরা তার সেরে ওঠার প্রক্রিয়ায় খুশি, ব্যক্তিগতভাবে অনুশীলন করাটা ম্যাচ খেলার চেয়ে অনেকটাই আলাদা। আমরা অপেক্ষা করব এবং দেখব কী ঘটে।’

ওডি/এসএম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড