• শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ৮ ভাদ্র ১৪২৬  |   ৩১ °সে
  • বেটা ভার্সন

বিশ্রামে তামিম, দারুণ বিপাকে নির্বাচকরা!

  ক্রীড়া ডেস্ক

১৬ আগস্ট ২০১৯, ০৯:৩৪
ওপেনার তামিম ইকবাল
ওপেনার তামিম ইকবাল (ছবি : সংগৃহীত)

আয়ারল্যান্ড সফরের পর থেকে যেন তামিম ইকবালকে খুঁজে পাওয়া যাচ্ছে না। বিশ্বকাপে বাজে পারফরম্যান্সে ধারাবাহিকতা ছিল শ্রীলঙ্কা সিরিজেও। সেখানেও হতাশ করেছেন ভক্তদের। সাম্প্রতিক অফ ফর্মে থাকা দেশসেরা এই ওপেনার ছন্দে ফেরার মন্ত্র খুঁজতেই ছুটি নিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) থেকে। 

এ দিকে চলতি মাসের ৩০ তারিখে বাংলাদেশে পা রাখবে আফগানিস্তান আর ৮ সেপ্টেম্বর ত্রিদেশীয় টি-টুয়েন্টি সিরিজ খেলতে আসবে জিম্বাবুয়ে। আসন্ন আফগান টেস্ট ও ত্রিদেশীয় সিরিজে তামিমকে পাচ্ছে না নির্বাচকরা। তাকে ছুটি দিয়ে বিপাকে পড়েছেন জাতীয় দলের নির্বাচকরা। তামিমের বিকল্প খুঁজতে হচ্ছে তাদের।

এর আগে গেল বছর অক্টোবর-নভেম্বরে জিম্বাবুয়ে সিরিজ এবং ডিসেম্বরে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট সিরিজে ছিলেন না বাঁহাতি এই ওপেনার। তামিমের অনুপস্থিতিতে জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে সিরিজে সুযোগ পেয়েছিলেন ফজলে রাব্বি আর ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট সিরিজে সাদমান ইসলাম। ফজলে রাব্বি ব্যর্থ হলেও সাদমান কিছুটা প্রমাণ করেছেন।

এবার তামিমের পরিবর্তে কে আসছেন! এ ব্যাপারে বাংলাদেশ ক্রিকেট দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু বলেন, ‘ওর জায়গায় কাকে নেব সেটি এখনো ঠিক করিনি। কন্ডিশনিং ক্যাম্প শুরু হোক। সবার ফিটনেস দেখি। আমরা গতবার হোম সিরিজে তাকে ছাড়া খেলেছিলাম। এবারও হয়তো নতুন কাউকে দেখতে পারি। এবার কন্ডিশনিং ক্যাম্পে ফিটনেসের ওপর ভীষণ গুরুত্ব দেয়া হবে। অনুশীলন ক্যাম্প দেখে তার পর আমরা এ ব্যাপারে সিদ্ধান্ত নেব।’

ওডি/এসএম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড