• সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ৪ ভাদ্র ১৪২৬  |   ৩২ °সে
  • বেটা ভার্সন

কেকেআরের প্রধান কোচ ব্র্যান্ডন ম্যাককালাম

  ক্রীড়া ডেস্ক

১৫ আগস্ট ২০১৯, ১৯:১৫
ব্র্যান্ডন ম্যাককালাম
কেকেআরের প্রধান কোচ হলেন ম্যাককালাম (ছবি : সংগৃহীত)

কলকাতা নাইট রাইডার্সের সাবেক তারকা ক্রিকেটার ছিলেন ম্যাককালাম। এবার কোচ হিসেবে নিয়োগ পেলেন তিনি। বৃহস্পতিবার কেকেআর বিষয়টি নিশ্চিত করেছে। নতুন মৌসুমে কোচ হিসেবে দায়িত্ব পেয়ে দারুণ আনন্দিত এ কিউই। তিনি বলেন, ‘এই দায়িত্ব পাওয়া নিঃসন্দেহে বড় সম্মানের ব্যাপার। আইপিএল ও সিপিএল-এ নাইট রাইডার্সের দলটা দারুণ’। 

গত সপ্তাহে সিপিএলের প্রধান কোচ হিসেবে ঘোষণা করা হয় ম্যাককালামের নাম। আর কেকেআরের কোচিং স্টাফ হিসেবে উল্লেখ করা হয় তাকে। তবে দুটি ফ্র্যাঞ্চাইজির মালিক যেহেতু এক, তাই শেষ পর্যন্ত কেকেআরের রিমোট কন্ট্রোল তুলে দেওয়া হয় ম্যাককালামের হাতে।  

এ মাসের শুরুতে গ্লোবাল টি-টুয়েন্টি খেলার পর সব ধরনের ক্রিকেট থেকে অবসর নেন ব্র্যান্ডন। অবসরের কয়েকদিনের মাথায় কোচিং অধ্যায়ে পা রাখলেন তিনি। দীর্ঘদিন ধরে নাইট রাইডার্সের সঙ্গে জড়িত ছিলেন খেলোয়াড় হিসেবে। কেকেআরের প্রধান নির্বাহী ভেঙ্কি মাইসোরও ম্যাককালামকে এগিয়ে রেখেছেন কোচ হিসেবে। 

আইপিএলের প্রথম আসরের উদ্বোধনী ম্যাচেই মন কেড়ে নিয়েছেন ম্যাককালাম। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর বিপক্ষে ১৫৮ রানের বিধ্বংসী ইনিংস খেলেছিলেন তিনি। এবার কোচিং ক্যারিয়ারেও ম্যাককালামের আগ্রাসী মনোভাব কেকেআরের প্রধান ভরসা।  

২০১৮ সালের ডিসেম্বরে নিলামে অবিক্রিত ছিলেন নিউজিল্যান্ডের এ হার্ডহিটার। তখনি স্পষ্ট হয়ে যায় খেলোয়াড় হিসেবে ক্যারিয়ার বেশিদিন চলবে না তার। তবে তিনি আইপিএলেই ফিরছেন আবার, তবে খেলোয়াড় হিসেবে নয়, দলের গুরু হিসেবে। 

ওডি/এনএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড