• বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯, ২৬ অগ্রহায়ণ ১৪২৬  |   ২০ °সে
  • বেটা ভার্সন
sonargao

‘বঙ্গবন্ধু না থাকলে আমি বাংলাদেশের সাকিব হতে পারতাম না’

  ক্রীড়া ডেস্ক

১৫ আগস্ট ২০১৯, ১৬:০৮
বাংলাদেশ টেস্ট ও টি-টুয়েন্টি দলের অধিনায়ক সাকিব আল হাসান
বাংলাদেশ টেস্ট ও টি-টুয়েন্টি দলের অধিনায়ক সাকিব আল হাসান (ছবি : সংগৃহীত)

‌‘আমাদের মাঝে আপনি আজ না থাকলেও আপনার কথা, কাজ ও চেতনা থেকে আরও সুন্দর একটা বাংলাদেশ গড়ার প্রেরণা পাই আমরা। আপনি যদি এই স্বাধীন বাংলাদেশের স্বপ্নটা না দেখাতেন তবে আমি ‘বাংলাদেশের সাকিব’ হতে পারতাম না।’ সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে উদ্দেশ্য করে কথাগুলো নিজের অফিসিয়াল ভেরিফাইড ফেসবুক পেজে লিখেছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। 

আজ ১৫ আগস্ট। জাতির জনক বঙ্গবন্ধুর ৪৪তম মৃত্যুবার্ষিকী। ১৯৭৫ সালের ১৫ আগস্ট দেশবিরোধী শক্তির হাতে সপরিবারের নিহত হন স্বাধীন বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা। বঙ্গবন্ধু স্বাধীন বাংলার স্বপ্ন না দেখলে এখনো আমরা পরাধীন থাকতাম। পাকিস্তানিদের দ্বারা শোষিত হতে থাকতাম। তাই এই শোকের দিনের জাতির পিতাকে স্মরণ করছে বাঙালি জাতি।

১৭ কোটি বাঙালির মতো জাতির পিতাকে শ্রদ্ধার সঙ্গে স্মরণ করেছেন জাতীয় টেস্ট ও টি-টুয়েন্টি দলের অধিনায়ক সাকিব আল হাসান। বঙ্গবন্ধু ও তার পরিবারের প্রতি শ্রদ্ধাজ্ঞাপন করেন সাকিব। 

সাসাকিবের ফেসবুক স্ট্যাটাস (ছবি : সংগৃহীত)

বাংলাদেশের পোস্টার বয় তার স্ট্যাটাসে লিখেন, ‌‘আমাদের মাঝে আপনি আজ না থাকলেও আপনার কথা, কাজ ও চেতনা থেকে আরও সুন্দর একটা বাংলাদেশ গড়ার প্রেরণা পাই আমরা। আপনি যদি এই স্বাধীন বাংলাদেশের স্বপ্নটা না দেখাতেন তবে আমি 'বাংলাদেশের সাকিব' হতে পারতাম না। প্রয়াণ দিবসে শ্রদ্ধাভরে স্মরণ করছি আমাদের জাতির পিতা ও মহান নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে। স্মরণ করছি সেই কালো রাতে নিহত হওয়া উনার পরিবারের বাকি সদস্যদেরও। আমরা শোকাহত।’

ওডি/এসএম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড