• বুধবার, ২১ আগস্ট ২০১৯, ৬ ভাদ্র ১৪২৬  |   ৩২ °সে
  • বেটা ভার্সন

নেইমারকে রিয়াল বা বার্সায় বিক্রি করতে চাচ্ছে না পিএসজি

  ক্রীড়া ডেস্ক

১৫ আগস্ট ২০১৯, ১৩:০৫
নেইমার
পিএসজিতে অনুশীলন করছেন নেইমার (ছবি : সংগৃহীত)

নেইমারের দলবদল নিয়ে পিএসজি, বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদের মধ্যকার নাটক এখন জমজমাট। ক্ল্যাইম্যাক্স বুঝি শুরু হয়েছে। সারা বিশ্বের গণমাধ্যম তাকে নিয়ে আলোচনা করে চলছে। কখনো মনে হচ্ছে বার্সেলোনায় ফিরে যাবেন, আবার কখনো মনে হয় রিয়ালে আসবেন। তবে বিবিসি রেডিওতে এক সাক্ষাৎকারে ফরাসি ক্লাব পিএসজি জানিয়েছে রিয়াল মাদ্রিদ বা বার্সেলোনতে বিক্রি করা হবে না ব্রাজিল স্ট্রাইকারকে। 

নেইমারকে পাওয়ার ব্যাপারে অনেকটা আত্মবিশ্বাসী ছিল ক্লাব বার্সেলোনা। দশ কোটি ইউরো ও ফিলিপ কৌতিনহোর বিনিময়ে পিএসজি থেকে ফিরিয়ে আনতে চেয়েছিল কাতালানরা। কৌতিনহোর সঙ্গে ক্রোয়েশিয়ান প্লে মেকার ইভান রাকিটিচকেও ছেড়ে দেওয়ার জন্য আলোচনা করে আসছিল বার্সা। 

অপর দিকে, রিয়ালের প্রস্তবে ছিল নির্দিষ্ট অর্থের পাশাপাশি গ্যারেথ বেল, হামেস রড্রিগেজের বিনিময়ে পিএসজি থেকে নেইমারকে আনবে তারা। ফরাসি ক্লাব ভিনসিয়াস জুনিয়রকেও চেয়ে বসে। যদিও দরদাম ঠিক করা হয়নি তবু, ধারণা ছিল, সান্তিয়াগো বার্নাব্যুতে যাচ্ছেন ব্রাজিল তারকা। 

তবে বিবিসিতে দেওয়া সাক্ষাৎকারের পর হতাশার ছাপ বার্সা-রিয়াল ভক্তদের মনে। তবে এখনো আলোচনা চালিয়ে যেতে পারে তিনপক্ষ। ২০১৭ সালে দলবদলে রেকর্ড ২২ দশমিক দুই কোটি ইউরোতে বার্সেলোনা থেকে প্যারিস সেন্ট জার্মেইতে যোগ দেন নেইমার। গত দুই মৌসুম ইনজুরির সঙ্গে যুদ্ধ করেও লিগ ওয়ানে ৩৪টি গোল করেন ব্রাজিল স্ট্রাইকার। 

ওডি/এনএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড