• বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯, ৩০ কার্তিক ১৪২৬  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

গোল উৎসবে লিগ শুরু ম্যান সিটির

  ক্রীড়া ডেস্ক

১০ আগস্ট ২০১৯, ২১:৫৬
ম্যান সিটি
গোলের পর ম্যান সিটির ফুটবলারদের উল্লাস (ছবি: সংগৃহীত)

গতবার যেখান থেকে শেষ করেছে নতুন মৌসুমে সেখান থেকেই প্রিমিয়ার লিগ শুরু করলো বর্তমান লিগজয়ী ম্যান সিটি। নিজেদের প্রথম ম্যাচে ওয়েস্ট হামকে ৫-০ গোলের ব্যবধানে উড়িয়ে দিয়েছে তারা। এ ম্যাচে প্রিমিয়ার লিগের ইতিহাসে প্রথমবার ভিডিও অ্যাসিস্ট্যান্ট রেফারির (ভিএআর) ব্যবহার করা হয়েছে।

ওয়েস্ট হ্যামের মাঠে রাহিম স্টার্লিংয়ের হ্যাট্রিক গোল উৎসব করে ম্যান সিটি। ২৫ মিনিটে গোল উৎসবের সূচনা করেন ব্রাজিলীয়ান ফুটবলার গ্যাব্রিয়েল জেসুস। তবে প্রথমার্ধে আর কোনো গোল দিতে পারেনি ম্যানসিটি। 

দ্বিতীয়ার্ধে ভয়ঙ্কর হয়ে উঠে সিটি। ৫১ মিনিটে রাহিম স্টার্লিং তার প্রথম গোল করেন। এরপর ৭৫ মিনিটে আবারও বল ওয়েস্ট হ্যামের জালে জড়ান এ ইংলিশ ফুটবলার। 

ম্যাচে ৮৬ মিনিটে পেনাল্টি পায় ম্যান সিটি। ডি বক্সের মধ্যে রিয়াদ মাহরেজকে ফেলে দেয়ায় পেনাল্টি পায় তারা। অ্যাগুয়ারো প্রথম শতে গোল করতে ব্যর্থ হন। পরে ভিআর প্রযুক্তিতে দেখা যায় অ্যাগুয়ারো শট নেয়ার আগেই ডি বক্সে ঢুকে পরে ওয়েস্ট হ্যামের ফুটবলাররা। ফলে আবারও পেনাল্টির সুযোগ পান অ্যাগুয়ারো। এবার আর মিস করেননি আর্জেন্টাইন এ স্ট্রাইকার। 

এরপর অতিরিক্ত সময়ে দলের পঞ্চম ও নিজের তৃতীয় গোল করে মৌসুমের প্রথম হ্যাট্রিকের স্বাদ পান রাহিম স্টার্লিং। এ জয়ে গোল ব্যবধানে এগিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে থাকল ম্যানসিটি।

ওড/এমএমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড