• সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ৪ ভাদ্র ১৪২৬  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন

বাংলাদেশে আসছে ভারতের ঐতিহ্যবাহী তিন ক্লাব

  ক্রীড়া ডেস্ক

১০ আগস্ট ২০১৯, ১৭:২৯
ভারতের বড় তিন ক্লাবই আসছে শেখ কামাল টুর্নামেন্টে
ভারতের বড় তিন ক্লাবই আসছে শেখ কামাল টুর্নামেন্টে (ছবি : সংগৃহীত)

শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপে অংশ নেবে ভারতের ঐতিহ্যবাহী ক্লাব মোহনবাগান, ইস্টবেঙ্গল ও মোহামেডান। আগামী অক্টোবরের শেষ দিকে টুর্নামেন্টটির আয়োজন করবে চট্টগ্রাম আবাহনী। গতকাল শুক্রবার (৯ আগস্ট) শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপে খেলার সম্মতি দিয়েছিল মোহনবাগান।

শনিবার (১০ আগস্ট) দুপুরে নিজেদের আসার বিষয়টি নিশ্চিত করে মোহামেডান। আর বিকালে ইস্টবেঙ্গল কর্মকর্তাদের সঙ্গে আলোচনায় বসছেন টুর্নামেন্টের অন্যতম উদ্যোক্তা সাইফ পাওয়ারটেকের ব্যবস্থাপনা পরিচালক তরফদার মোহাম্মদ রুহুল আমিন।

আজ দুপুরে মোহামেডানের সঙ্গে আলোচনার পর কলকাতা থেকে তরফদার মোহাম্মদ রুহুল আমিন গণমাধ্যমকে জানান, ‘আমরা কলকাতা মোহামেডানের সাধারণ সম্পাদক কামারউদ্দিনসহ অন্যান্য কর্মকর্তাদের সঙ্গে বসেছিলাম। তারা শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপে খেলবে। বিকালে আমরা ইস্টবেঙ্গল কর্মকর্তাদের সঙ্গে বসছি।’

টুর্নামেন্টের আয়োজক চট্টগ্রাম আবাহনী থেকে বলা হয়েছিল ভারতের দুটি ক্লাব মোহনবাগান ও ইস্টবেঙ্গলকেই তারা পেতে চায়। মোহামেডান তাদের আলোচনায় ছিল না। তবে হঠাৎ করেই টুর্নামেন্টে অন্তর্ভূক্ত হলো ভারতের অন্যতম ঐতিহ্যবাহী ক্লাবটি।

আট দলের অংশগ্রহণে অনুষ্ঠিত হবে টুর্নামেন্টটি। আর টুর্নামেন্টে এখন পর্যন্ত নিজেদের অংশগ্রহণ নিশ্চিত করেছে বাংলাদেশের বসুন্ধরা কিংস, আবাহনী ও চট্টগ্রাম আবাহনীর সঙ্গে ভারতের মোহনবাগান, ইস্টবেঙ্গল ও মোহামেডান। বাকি রইলো আরও দুইটি দল। ‘আমরা নেপাল, ভুটান ও থাইল্যান্ডের যে কোনো দুটি দেশ থেকে বাকি দুই দল নেব’- কলকাতা থেকে জানালেন তরফদার মোহাম্মদ রুহুল আমিন।

মোহনবাগান, ইস্টবেঙ্গল ও মোহামেডান তো আসবে। ক্লাবগুলো কি তাদের মূল দল পাঠাবে? তরফদার মোহাম্মদ রুহুল আমিন বলেন, ‘সব ক্লাবই তাদের মূল দল পাঠাবে।’

ওডি/এসএম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড