• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাইকারদের দেখেও দেখে না বাস ড্রাইভাররা : রুবেল

  ক্রীড়া ডেস্ক

১০ আগস্ট ২০১৯, ১৬:১৪
রুবেল
জাতীয় দলের পেসার রুবেল হোসেন (ছবি : সংগৃহীত)

আর একদিন পর সারা দেশে উদযাপিত হবে মুসলমানদের বৃহত্তম ধর্মীয় উৎসব ঈদুল আজহা। পরিবার-পরিজনের সঙ্গে ঈদ উদযাপন করতে ঘরে ফিরছে কর্মমুখী মানুষগুলো। শহরে অবস্থানরত মানুষরা এক সঙ্গে নিজ নিজ এলাকার উদ্দেশে যাত্রা শুরু করায় সড়ক পথে শুরু হয়েছে যানজট। অনেকেই আবার নির্দিষ্ট সময় পাচ্ছে না বাস-ট্রেন কিংবা লঞ্চ।

সড়ক পথে ভোগান্তি থেকে রক্ষা পেতে অনেকেই দেখা যায় বাইকে (মোটর সাইকেল) করে গ্রামের উদ্দেশে রওয়ানা হন। ঈদে রাজপথে যাত্রীদের চাপ বেশি থাকায় বেপরোয়াভাবে গাড়ি চালাতে থাকে বাস ড্রাইভাররা। এতেই ঘটে বিপত্তি, পড়তে হয় দুর্ঘটনায়।

দ্রুত গাড়ি চালানো আর ওভারটেকিংয়ের কারণে বেশির ভাগ ক্ষেত্রে সড়ক দুর্ঘটনা ঘটে। বিশেষ করে প্রধান সড়কগুলোতে এই কারণে বাইক আরোহীরা দুর্ঘটনায় পড়ে। আর এমনটাও মনে করছেন জাতীয় দলের পেস তারকা রুবেল হোসেন। তিনি মনে করেন রাজপথে বাস ড্রাইভাররা বাইকারদের দেখেও দেখে না।

রুবেলের ফেসবুক স্ট্যাটাস

রুবেল তার ফেসবুক অ্যাকাউন্টে একটি ছবি পোস্ট করে এমনটাই লিখেন। ‘এই হলো মহাসড়কগুলোর অবস্থা। কতটা নিরাপদ বাইকারদের জন্য ভেবে দেখেন। রাস্তা ছেড়ে পাশের ইমারজেন্সি রোডে বাইক নামাইতে হইছে। বাস ড্রাইভাররা বাইকারদের দেখেও দেখে না। ঈদে যারা বাইকে করে বাড়ি যাবেন, সতর্কতার সাথে যাবেন। ধন্যবাদ সবাইকে #RH34’

ব্যক্তিগতভাবে জাতীয় দলের এই পেসার বাইক চালাতে পছন্দ করেন। এবারের ঈদে বাড়ি যাচ্ছেন না রুবেল। বাড়ি না ফিরলেও যারা বাইকে ফিরবেন তারা যেন সতর্কতার সঙ্গে ফিরেন। এমনটাই অনুরোধ করেন রুবেল।

ওডি/এসএম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড