• রবিবার, ১৭ নভেম্বর ২০১৯, ২ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

ছয় মাসের জন্য ছিটকে গেলেন লেরয় সানে!

  ক্রীড়া ডেস্ক

১০ আগস্ট ২০১৯, ১৩:৪৭
লেরয় সানে
লেরয় সানে (ছবি : সংগৃহীত)

গেল সপ্তাহে লিভারপুলের বিপক্ষে কমিউনিটি শিল্ডে খেলার সময় চোট পেয়েছিলেন ম্যানচেস্টার সিটি তারকা লেরয় সানে। ক্লাবের পক্ষ্য থেকে জানানো হয়েছে- দুই একদিনের মধ্যেই বার্সেলোনাতে তার পায়ে অপারেশন হবে। তারপরে চোট সারিয়ে মাঠে নামতে কমপক্ষে ছয় মাস সময় লাগবে! 

২৩ বছর বয়সী তারকা সানের চোট নিয়ে সিটিজেন কোচ পেপ গার্দিওলা বলেন, 'সাধারণত এ ধরনের চোটে ছয় থেকে সাত মাস সময় লাগে। আশা করি, ফেব্রুয়ারি বা মার্চে সে আমাদের সঙ্গে ফিরতে পারে।'

সানের সঙ্গে বায়ার্ন মিউনিখের কথাবার্তা চলছিল। তা আপাতত বন্ধ। গার্দিওলা বলেন, 'আমি তার দল ছাড়ার কথা ভাবিনি। সব সময় বলেছি, সে আমাদের খেলোয়াড়। আর সে দল ছাড়তে চায় তা আমাকে বলেনি। সব সময় আমি ভেবেছি, সে আমাদের।' 

শনিবার (১০ আগস্ট) ইপিএলের প্রথম ম্যাচে ওয়েস্ট হ্যামের বিপক্ষে খেলতে নামবে চ্যাম্পিয়ন ম্যানসিটি। যদিও ম্যাচের আগে সানে চিন্তিত নন কোচ; কেননা সার্জিও অ্যাগুয়েরো ও রহিম স্টালিংরা ছন্দে রয়েছেন। ওয়েস্ট হ্যামের বিপক্ষে প্রথম ম্যাচে তিন পয়েন্ট ঘরে তুলতে চাইছেন পেপ।

বাংলাদেশ সময় বিকাল ৫টায় ওয়েস্ট হ্যামের বিপক্ষে মাঠে নামবে সিটিজেনরা। এই ম্যাচে চ্যাম্পিয়নদের হয়ে নতুন অধিনায়কত্ব পেতে যাচ্ছেন স্পেনের ডেভিড সিলভা। 

ওডি/এএপি  

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড