• শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ৮ ভাদ্র ১৪২৬  |   ৩১ °সে
  • বেটা ভার্সন

কাঁধের চোটে মৌসুম থেকে ছিটকে গেছেন আদিল রশিদ

  ক্রীড়া ডেস্ক

১০ আগস্ট ২০১৯, ১২:২৪
আদিল রশিদ
চোটে পড়ে দুই মাস মাঠের বাইরে রশিদ (ছবি : সংগৃহীত)

সবশেষ ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে এ বছরের জানুয়ারিতে টেস্ট খেলেন ৩১ বছর বয়সী রশিদ। নতুন মৌসুমে নির্বাচকদের চোখে মঈন আলী ও জ্যাক লিচের তুলনায় পিছিয়ে ছিলেন তিনি। প্রথম টেস্টের পারফরম্যান্সের কারণে সিরিজের দ্বিতীয় টেস্টে মঈন আলী বাদ পড়েন। 

তবে স্পিনার হিসেবে স্কোয়াডে রশিদের পরিবর্তে সুযোগ পেলেন জ্যাক লিচ। ইয়র্কশায়ারে খেলার কথা ছিল রশিদের। তবে চোটের কারণে এ মৌসুমে আর মাঠ নামতে পারবেন না বিশ্বকাপ জয়ী তারকা। 

মৌসুমে ইংল্যান্ড যেন এবার ইনজুরির মিছিল নিয়ে যাত্রা করছে। উড, অ্যান্ডারসন, অলি স্টোনের পর এবার সে যাত্রায় সামিল হলেন লেগ স্পিনার আদিল রশিদ। শুক্রবার (৯ আগস্ট), কাঁধে মারাত্মক চোট পান এ লেগি। 

অ্যাশেজ সিরিজে শুরু হওয়ার আগে ইনজুরির মিছিলে প্রথম যাত্রী ছিলেন মার্ক উড। সিরিজ শুরুর আগে তিনি ছিটকে যান পাঁচ ম্যাচের সিরিজে থেকে। প্রথম টেস্ট খেলতে নেমে চোটে পড়েন অভিজ্ঞ পেসার জেমস অ্যন্ডারসন। জেমস অ্যান্ডারসন আপাতত দ্বিতীয় টেস্ট পর্যন্ত থাকছেন না।  

ম্যাচের পর পরই শুরু হয়েছে তার পুনর্বাসন প্রক্রিয়া। তবে অ্যান্ডারসনকেও সিরিজে পাওয়ার ব্যাপারে সন্দিহান ইসিবি। লর্ডস টেস্টে অ্যান্ডারসনের বিকল্প হিসবে অলিভার স্টোন ও জোফরা আর্চার ছিলেন। এর মধ্যে স্টোনও চোটে পড়েন। 

ওডি/এনএ 
 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড