• বৃহস্পতিবার, ০৫ ডিসেম্বর ২০১৯, ২০ অগ্রহায়ণ ১৪২৬  |   ২২ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইনজুরিতে সুপার কাপে খেলা হচ্ছে না অ্যালিসনের

  ক্রীড়া ডেস্ক

১০ আগস্ট ২০১৯, ১২:১২
সুপার কাপে অনিশ্চিত অ্যালিসন
সুপার কাপে অনিশ্চিত অ্যালিসন (ছবি : সংগৃহীত)

ইংলিশ প্রিমিয়ার লিগের প্রথম ম্যাচে লিভারপুল জয় পেলেও দুশ্চিন্তার ভাঁজ পড়েছে অলরেড শিবিরে। ম্যাচের প্রথমার্ধে দলের চতুর্থ গোলের আগে চোট পেয়ে মাঠ ছেড়েছেন লিভারপুলের ব্রাজিলিয়ান গোলরক্ষক অ্যালিসন। চোটের কারণে উয়েফা সুপার কাপ থেকে ছিটকে গেছেন তিনি। 

সুপার কাপে আগামী বুধবার (১৪ আগস্ট) দিবাগত রাতে ইস্তাম্বুলে মুখোমুখি হবে দুই ইংলিশ জায়ান্ট লিভারপুল ও চেলসি। মূলত লড়াইটি উয়েফার দুই লিগ চ্যাম্পিয়নের। গত মৌসুমে চ্যাম্পিয়নস লিগ জিতেছে লিভারপুল। চেলসির হাতে ওঠেছে ইউরোপা লিগ শিরোপা। হাইভোল্টেজ এই ম্যাচে এখন অ্যালিসনকে ভূমিকায় থাকতে হবে! 

অ্যালিসনের চোট কতটা গুরুতর, তা এখনো জানা যায়নি। শুক্রবার (৯ আগস্ট) ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে লিভারপুলের জার্মান কোচ ইয়ুর্গেন ক্লপ বলেন, ‘অ্যালিসনের চোট ছাড়া ম্যাচের আর কোনো কিছুই খারাপ ছিল না। এই চোট আমাদের জন্য মোটেও ভালো কিছু নয়। ওর ইনজুরিটা কাঁধে, ও হাঁটতে পারছিল না। যা ভালো লক্ষণ নয়। এটা কতটা গুরুতর তা জানার অপেক্ষায় আছি। পরীক্ষা-নিরীক্ষার পরই জানতে পারব। তবে নিজের অভিজ্ঞতায় বলতে পারি, বুধবার সুপার কাপের ম্যাচটিতে অ্যালিসন খেলছে না।’

গেল মৌসুমে ইংলিশ প্রিমিয়ার লিগ এবং চ্যাম্পিয়নস লিগের সেরা গোলকিপার হিসেবে মৌসুম শেষ করেছিলেন অ্যালিসন। ২০১৮-১৯ মৌসুমের পুরো আসর জুড়ে দুর্দান্ত পারফরম্যান্স করেছেন এই ব্রাজিলিয়ান গোলরক্ষক। জিতেছেন চ্যাম্পিয়নস লিগের শিরোপা; সেই সঙ্গে ইপিএলে হয়েছে রানার্স-আপ; এবং সবশেষ ব্রাজিলের হয়ে কোপা আমেরিকার শিরোপা উল্লাস করেন। 

ওডি/এএপি  

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড