• শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ৮ ভাদ্র ১৪২৬  |   ৩১ °সে
  • বেটা ভার্সন

চলতি মাসেই আফগানদের বিপক্ষে টেস্ট দল ঘোষণা

  ক্রীড়া ডেস্ক

১০ আগস্ট ২০১৯, ০৯:৪৬
ছবি : সংগৃহীত
ছবি : সংগৃহীত

আগামী ৮ সেপ্টেম্বর বাংলাদেশ সফরে আসছে জিম্বাবুয়ে। আর ৩০ আগস্ট ঢাকায় পা রাখবে আফগানিস্তান ক্রিকেট দল। এই দুদলের সঙ্গে দ্বিপাক্ষিক টু-টুয়েন্টি সিরিজের আয়োজন করবে বাংলাদেশ। এই সিরিজের কেবল একটি টেস্ট খেলবে টাইগাররা। আফগানদের বিপক্ষে এই টেস্টের জন্য চলতি মাসের শেষ সপ্তাহে বাংলাদেশের চূড়ান্ত দল ঘোষণা হবে জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু। 

মিনহাজুল আবেদীন নান্নু জানান- ঘোষিত হতে যাওয়া টেস্টে তেমন চমক না থাকলেও টি-টুয়েন্টি সিরিজে থাকবে চমক। 

বন্দর নগরী চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে আগামী ৫ থেকে ৯ সেপ্টেম্বর পর্যন্ত মাঠে গড়াবে একমাত্র টেস্টি। এ ম্যাচ সামনে রেখে ৩৬ সদস্যের প্রাথমিক দল বোর্ডে জমা দিয়েছেন নির্বাচকরা। চূড়ান্ত দল ঘোষণা হবে কন্ডিশনিং ক্যাম্প শেষে। 

নান্নু বলেন, 'সবকিছু বিবেচনা করে কন্ডিশনিং ক্যাম্প শেষ হওয়ার পর ২৭ বা ২৮ তারিখের দিকে ঘোষণা করা হবে দল।'  সূত্র-সময় টিভি নিউজ 

৮ সেপ্টেম্বর জিম্বাবুয়ে দল ঢাকায় পা রাখার পর ১৩ সেপ্টেম্বর থেকে শুরু হবে তিন দলের ত্রিদেশীয় টি-টুয়েন্টি সিরিজ। যার পর্দা নামবে ২৪ সেপ্টেম্বর পর্যন্ত। চলতি বছরের নভেম্বরে ভারতের বিপক্ষে সিরিজ দিয়ে টেস্ট চ্যাম্পিয়নশিপে যাত্রা শুরু হবে সাকিব-তামিমদের। তার আগে আফগানদের বিপক্ষে ম্যাচটি তাই প্রস্তুতির একমাত্র মঞ্চ। 

ওডি/এএপি 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড