• শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ৯ ভাদ্র ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন

কোন ক্রিকেটার কোথায় ঈদ উদযাপন করছেন?

  ক্রীড়া ডেস্ক

১০ আগস্ট ২০১৯, ০৮:৩৫
টাইগারদের ঈদ
টাইগারদের ঈদ (ছবি : সংগৃহীত)

মুসলিমদের দ্বিতীয় বৃহৎ ধর্মীয় উৎসব ঈদুল আজহা সোমবার (১২ আগস্ট) দেশব্যাপী পালন করা হবে। ঈদের ছুটিতে নাড়ির টানে বাড়ি ফিরছেন রাজধানীবাসী। উদ্দেশ্য একটাই; পরিবার পরিজনের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করা। টাইগার ভক্তদের জানার আগ্রহ সাকিব-তামিম-মুশফিকরা কে কোথায় ঈদ পালন করেন? 

সামনে কোনো সিরিজ না থাকায় আপাতত ব্যস্ততা নেই ক্রিকেটারদের। টাইগারদের পরবর্তী সিরিজ আফগানিস্তান ও জিম্বাবুয়ের বিপক্ষে। তাও শুরু হবে আগামী মাসে। তাই অধিকাংশ ক্রিকেটার এই লম্বা ছুটিতে পরিবার পরিজনের সাথে গ্রামের বাড়িতে ঈদ উদযাপন করার সিদ্ধান্ত নিয়েছেন। 

টাইগার উইকেটরক্ষক ব্যাটসম্যান মুশফিকুর রহীমের গ্রামের বাড়ি বগুড়ায়; ঈদুল আজহা উদযাপন করতে পরিবারের সঙ্গে সেখানে যাবেন মুশি। তার ভাইরা মাহমুদউল্লাহ রিয়াদ যাবেন তার গ্রামের বাড়ি ময়মনসিংহে।

সদ্য বিয়ে করা মেহেদী হাসান মিরাজ নতুন বউকে নিয়ে গ্রামের বাড়ি খুলনায় ঈদ করতে যাবেন এবং কাটার মাস্টার মুস্তাফিজুর রহমানও যাবেন গ্রামের বাড়ি সাতক্ষীরায়। 

নিজের বাড়িতে ঈদ উদযাপন করবেন পেসার রুবেল হোসেন; এই টাইগার পেসারের বাড়ি বাগেরহাটে এবং আবু জায়েদ রাহী সিলেটে নিজের গ্রামের বাড়িতে পরিবারের সাথে ঈদ উদযাপন করবেন।

এ দিকে টাইগারদের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা এবং দেশসেরা ওপেনার তামিম ইকবাল ঢাকাতেই ঈদুল ফিতর উদযাপন করবেন বলে জানা গেছে। আর বাংলাদেশের টেস্ট ও টি-টুয়েন্টি অধিনায়ক বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান হজ পালন করতে সৌদি আরব আছেন।

ওডি/এএপি 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড