• বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯, ২৬ অগ্রহায়ণ ১৪২৬  |   ১৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

রোনালদোর খুলে রাখা আইকনিক ‘৭’ নম্বর জার্সি পেলেন হ্যাজার্ড

  ক্রীড়া ডেস্ক

১০ আগস্ট ২০১৯, ০৭:৫৯
রোনালদোর '৭' নম্বর জার্সি পরবেন হ্যাজার্ড
রোনালদোর '৭' নম্বর জার্সি পরবেন হ্যাজার্ড (ছবি : সংগৃহীত)

ক্রিস্তিয়ানো রোনালদো চলে গেছেন রিয়াল মাদ্রিদ ছেড়ে। তার খুলে রাখা ‘৭’ নম্বর জার্সি এবার গায়ে জড়াবেন নতুন মৌসুমে দলবদলে সান্তিয়াগো বার্নাব্যুতে যোগ দেওয়া এডেন হ্যাজার্ড। 

রিয়ালের কিংবদন্তি খেলোয়াড়দের গায়ে উঠেছে ‘৭’ জার্সিটি। এমিলিও বুত্রাগুয়েনো ও রাউলের মতো আইকন খেলোয়াড়রা গায়ে জড়িয়েছেন এই জার্সি। সেটাকে আরও উঁচুতে নিয়ে গিয়েছিলেন পর্তুগিজ রাজপুত রোনালদো। রিয়ালের ৯ বছরের ক্যারিয়ারে রেকর্ড ভাঙাগড়ার খেলায় মেতেছিলেন তিনি। তবে গেল মৌসুমে আচমকা সান্তিয়াগো বার্নাব্যুকে বিদায় বলে দেন রোনালদো।

রোনালদোর খুলে রাখা আইকনিক ‘৭’ নম্বর জার্সি কে পরবে, সেটা ছিল আগ্রহের কেন্দ্রবিন্দুতে। গেল মৌসুমে সাবেক ম্যানচেস্টার ইউনাইটেড উইঙ্গারের জায়গায় বড় কোনো নাম যোগ করতে পারেনি মাদ্রিদের ক্লাবটি। তবে দলবদলের বাজারের একেবারে শেষ মুহূর্তে এসে তারা দলে ভিড়িয়েছিল মারিয়ানো দিয়াজকে। ২৫ বছর বয়সী এই ফরোয়ার্ড ওই জার্সি পড়ে খেলছেনও। আগে এই জার্সি পড়া মারিয়ানো গায়ে জড়াবেন ২৪ নম্বর জার্সি। 

কিন্তু চলতি মৌসুমে বড় তারকা হ্যাজার্ডকে দলে ভেড়ায় রিয়াল। সুতরাং এই বেলজিয়ানই পাচ্ছেন রোনালদোর আইকনিক ‘৭’ নম্বর জার্সি। অবশ্য চেলসি থেকে আসার পর রিয়ালে ‘১০’ নম্বর জার্সি চেয়েছিলেন হ্যাজার্ড। কিন্তু বেলজিয়ান অধিনায়কের জন্য নিজের জার্সি ছেড়ে দিতে অস্বীকৃতি জানিয়েছিলেন লুকা মদ্রিচ।  জার্সি নিয়ে এমন ধোঁয়াশার কারণেই প্রাক-মৌসুমে নির্ধারিত জার্সি নম্বর ছাড়াই খেলতে হয়েছিল হ্যাজার্ডকে। শেষ পর্যন্ত তাকে ‘৭’ নম্বর জার্সিই দিয়েছে রিয়াল। 

এছাড়া রিয়ালের ‘২৩’ নম্বর জার্সি গায়ে জড়াবেন আরেক নতুন সাইনিং লেফটব্যাক ফার্ল্যান্ড মেন্ডি। হ্যাজার্ড, মেন্ডির সাথে এবার রিয়ালে পাড়ি জমানো লুকা ইয়োভিচ পড়বেন ‘১৮’ নম্বর জার্সি। এডার মিলিতাও পরবেন পেপের সাবেক ‘৩’ নম্বর জার্সি। বায়ার্ন মিউনিখ থেকে ধার শেষে ফেরা হামেস রদ্রিগেজ পড়বেন ‘১৬’ নম্বর জার্সি। তরুণ ব্রাজিলিয়ান রদ্রিগোর জার্সি নম্বর হবে ‘২৭’।

ওডি/এএপি 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড