• বুধবার, ২১ আগস্ট ২০১৯, ৬ ভাদ্র ১৪২৬  |   ৩২ °সে
  • বেটা ভার্সন

বাদ পড়লেন মঈন, ডাক পেলেন লিচ, আর্চার

  ক্রীড়া ডেস্ক

০৯ আগস্ট ২০১৯, ২২:৫৭
অ্যাশেজ
বাঁ থেকে মঈন আলি, জ্যাক লিচ, জোফরা আর্চার (ছবি: সংগৃহীত)

অ্যাশেজের দ্বিতীয় টেস্টের জন্য দল ঘোষণা করেছে স্বাগতিক ইংল্যান্ড। ১২ সদস্যের দল থেকে বাদ পড়েছেন মঈন আলি। নতুন করে ডাক পেয়েছেন জ্যাক লিচ, জোফরা আর্চার।

সিরিজের প্রথম টেস্টে ২৫১ রানের বিশাল ব্যবধানে হেরে যায় ইংলিশরা। প্রথম ইনিংসে ৯০ রানের লিড নিয়েও অজি ব্যাটসম্যান স্টিভেন স্মিথের জোড়া শতকে হেরে যায় স্বাগতিকরা। দলের হয়ে দুই ইনিংসে মাত্র চার রান করেন মঈন আলি। এছাড়া বল হাতেও ব্যর্থ তিনি। ম্যাচে ১৭২ রানের বিনিময়ে ৩ উইকেট শিকার করেন এ ক্রিকেটার। ফলে দ্বিতীয় টেস্টের দল থেকে বাদ দেয়া হয় তাকে। টাড় পরিবর্তে দলে নেয়া হয় জ্যাক লিচকে।

অন্যদিক ইনজুরির কারণে প্রথম টেস্টে বল করতে পারেননি জেমস অ্যান্ডারসন। তার পরিবর্তে দ্বিতীয় টেস্টের জন্য জোফরা আর্চারকে ডাকা হয়েছে।  চলতি সপ্তাহে একটি ম্যাচে সাসেক্সের হয়ে ২৭ রানে ৬ উইকেট নেয়ার পাশাপাশি ৯৯ বলে সেঞ্চুরি করেছেন আর্চার। 

উল্লেখ্য, ১৪ আগস্ট থেকে দুই দলের মধ্যকার দ্বিতীয় টেস্ট অনুষ্ঠিত হবে। সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে আছে সফরকারী অস্ট্রেলিয়া।

দ্বিতীয় টেস্টে ইংল্যান্ড দল

জো রুট (অধিনায়ক), জোফরা আর্চার, জনি বেয়ারস্টো (উইকেটরক্ষক), স্টুয়ার্ট ব্রড, ররি বার্নস, জস বাটলার, স্যাম কারেন, জো ডেনলি, জ্যাক লিচ, জেসন রয়, বেন স্টোকস ও ক্রিস ওকস।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড