• শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ৯ ভাদ্র ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন

ধর্ষণ মামলা থেকে অব্যাহতি পেলেন নেইমার

  ক্রীড়া ডেস্ক

০৯ আগস্ট ২০১৯, ২০:০১
নেইমার
ব্রাজিলিয়ান স্ট্রাইকার নেইমার (ছবি : সংগৃহীত)

ব্রাজিলিয়ান মডেলের দায়ের করা ধর্ষণের মামলা থেকে নিষ্কৃতি পেলেন পিএসজি স্ট্রাইকার নেইমার। প্রমাণের অভাবে গতকাল (৮ আগস্ট), মামলাটির কার্যক্রম বন্ধ কার জন্য সুপারিশ মেনে নেন বিচারক। সাও পাওলোর দুই প্রসিকিউটর ৩০ জুলাই পুলিশের নেওয়া এই মামলায় চার্জ গঠন না করার সিদ্ধান্ত মেনে নেন। রাতে মামলার কার্যক্রম বন্ধ করতে আদেশ দিয়েছে ব্রাজিলের আদালত।

গত মে মাসে ব্রাজিলের মডেল নাজিলা ত্রিনদাদে সাও পাওলো পুলিশের কাছে প্যারিসের একটি হোটেলে নেইমারের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেন। তবে অভিযোগ অস্বীকার করে নেইমার জানান, দুজনের সম্মতিতেই সম্পর্ক হয়েছিল। ত্রিনদাদে তার অভিযোগের পক্ষে পর্যাপ্ত প্রমাণ হাজির করতে পারেননি বলে জানান সাও পাওলোর দুই প্রসিকিউটর।  

‘পুলিশের তদন্ত কর্মকর্তা তাকে (ত্রিনদাদে) তার ফোনটিকে একটি কম্পিউটারে যুক্ত করতে বলেছিলেন, যাতে ফলে তিনি ভিডিওটি দেখতে পারে। কিন্তু সে তা করতে চায়নি। উপরন্তু সে তার ফোন হস্তান্তর করতে অস্বীকার করে। আর পরবর্তীতে সে জানায় যে তার ফোনটি চুরি হয়ে গেছে’।

ত্রিনদাদের একমাত্র চোট একটি আঙুলে বলেও জানান প্রসিকিউটর। ত্রিনদাদে মিথ্যা ধর্ষণের অভিযোগ এনেছিলেন কিনা তা নিয়েও সাও পাওলো পুলিশ তদন্ত করছে। তার অভিযোগ নিয়ে তিনবার ত্রিনদাদেকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ।

এছাড়া আরও কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। গত জুনে নেইমারের সঙ্গেও প্রায় পাঁচ ঘন্টা কথা বলে পুলিশ। তবে আরেকটি মামলায় এখন তদন্ত হচ্ছে নেইমারের বিরুদ্ধে। ধর্ষণের মামলার পরই নেইমার বিনা অনুমতিতে ত্রিনদাদের ব্যক্তিগত ছবি ও বার্তা প্রকাশ করেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। যা অনলাইন গোপনীয়তার লঙ্ঘন। 

ওডি/এনএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড