• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

দর্শকদের কেকে উইলিয়ামসনের জন্মদিন উদযাপন

  ক্রীড়া ডেস্ক

০৯ আগস্ট ২০১৯, ১৩:৪৩
‘অন্যরকম’ উইলিয়ামসন
‘অন্যরকম’ উইলিয়ামসন (ছবি : শ্রীলঙ্কা টুইটার)

বলা হয়, ক্রিকেট ভদ্রলোকের খেলা। আর কেন উইলিয়ামসন এখনকার ক্রিকেটে সেই বিরল ‘ভদ্রলোক’দের একজন। তাই তো এশিয়াতে 'ডাই হার্ড' ফ্যানের কমতি নেই এই কিউই তারকার। বৃহস্পতিবার (৮ আগস্ট) ২৯তম জন্মদিন ছিল ‘ভদ্র ও মার্জিত’ এই ক্রিকেটারের। প্রিয় খেলোয়াড়কে কাছে পেয়ে মাঠের মধ্যেই কেক কেটে জন্মদিন উদযাপন করে নিয়েছে শ্রীলঙ্কার দর্শকরা। এ নিয়ে রীতিমতো সামাজিক যোগাযোগমাধ্যমে প্রশংসায় ভাসছেন উইলিয়ামসন।

শ্রীলঙ্কার মাটিতে দুই টেস্ট ও তিন ওয়ানডে খেলতে এসেছে নিউজিল্যান্ড। সিরিজের আগে প্রস্তুতি ম্যাচে বৃহস্পতিবার গা গরম করছিল উইলিয়ামসনের দল। সেদিনই আবার ছিল তার জন্মদিন। কিউই অধিনায়কের জন্মদিনের কথা মাথায় রেখে মাঠে কেক নিয়ে এসেছিল শ্রীলঙ্কার স্থানীয় দর্শক-ভক্তরা।

ম্যাচের মধ্যেই পানি পানের বিরতিতে উইলিয়ামসনকে ডেকে নিয়ে কেক কেটেই জন্মদিন উদযাপন করেন ভক্তরা। 'ডাই হার্ড' ফ্যানদের সঙ্গে কেক কেটেছেন-খেয়েছেন। খাইয়ে দিয়েছেন কয়েকজনকে। সঙ্গে সেলফি তো ছিলই। কিছুক্ষণ পর আবারও দৌড়ে গিয়ে নিজের ফিল্ডিং পজিশনে দাঁড়িয়েছেন।

উইলিয়ামসনের এই জন্মদিন উদযাপন মন জয় করে নিয়েছে সবার। উইলিয়ামসনের জন্মদিন পালনের ছবি শ্রীলঙ্কান ক্রিকেট (এসএলসি) নিজেদের অফিশিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকেও শেয়ার করেছে। তারা লিখেছে, ‘কী অসাধারণভাবেই না নিজের জন্মদিন উদযাপন করলেন কেন উইলিয়ামসন! প্রস্তুতি ম্যাচ খেলতে খেলতে শ্রীলঙ্কান ভক্তদের সঙ্গে ২৯তম জন্মদিন উদযাপন করলেন কেক খেয়ে!’

ওডি/এএপি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড