• শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ৮ ভাদ্র ১৪২৬  |   ৩১ °সে
  • বেটা ভার্সন

আবার আলোচনায় হাথুরুসিংহে, ঈদের আগেই সাক্ষাৎকার দেবেন!

  ক্রীড়া ডেস্ক

০৯ আগস্ট ২০১৯, ০৯:২২
চন্ডিকা হাথুরুসিংহে
চন্ডিকা হাথুরুসিংহে (ছবি : সংগৃহীত)

বিশ্বকাপে ব্যর্থতার পর ঘরের মাঠে বাংলাদেশকে হোয়াইটওয়াশ করেও চাকরি নিশ্চিত করতে পারেনি শ্রীলঙ্কান কোচ চন্ডিকা হাথুরুসিংহে। লঙ্কানদের দায়িত্ব হারিয়ে এই কোচ চাকরি পেতে যাচ্ছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের। এই নিয়ে গুঞ্জনের শেষ নেই! নতুন করে শোনা যাচ্ছে সাকিব-তামিমদের প্রধান কোচ পদে সাক্ষাৎকার দিতে আসছেন হাথুরুসিংহে। দেশের শীর্ষস্থানীয় গণমাধ্যমকে বিসিবির একটি সূত্র এই বিষয়টি নিশ্চত করেছে।  

জানা গেছে ঈদের আগেই তার সাক্ষাৎকার হতে পারে। তবে তাকে ঢাকায় নাও আসতে হতে পারে। সাক্ষাৎকারটি হতে পারে ফোনে!

২০১৪ সালের ‘মে’তে বাংলাদেশ দলের কোচের দায়িত্ব পেয়েছিলেন হাথুরুসিংহে। তার অধীনে দুই-আড়াই বছরে বাংলাদেশ দল দারুণ কিছু সাফল্য পেয়েছিল। ২০১৫ সালে বিশ্বকাপে কোয়ার্টার ফাইনালে উঠেছিল। এরপর ঘরের মাঠে ভারত, পাকিস্তান, দক্ষিণ আফ্রিকার মতো দলগুলোকে সিরিজ হারিয়েছে টাইগাররা। এরপর গত চ্যাম্পিয়নস ট্রফির সেমিফাইনালে উঠে মাশরাফির দল। পরে ২০‌১৭ সালের নভেম্বরে বাংলাদেশ দলের কোচের পদ থেকে সরে দাঁড়ান তিনি।

এর আগে, বুধবার (৮ আগস্ট) টাইগারদের প্রধান কোচ পদে বিসিবিতে সাক্ষাৎকার দেন দক্ষিণ আফ্রিকার রাসেল ডমিঙ্গো। সাক্ষাৎকারের পর বিসিবির মিডিয়া কমিটির প্রধান জালাল ইউনুস জানান, তাদের কাছে আরও দুজন প্রার্থী আছে, শিগগিরই তাদের সাক্ষাৎকার নেওয়া হবে। তবে, এই দুজনের একজন যে হাথুরুসিংহে তা তিনি নিশ্চিত করেননি। 

ওডি/এএপি 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড