• শুক্রবার, ০৬ ডিসেম্বর ২০১৯, ২১ অগ্রহায়ণ ১৪২৬  |   ২১ °সে
  • বেটা ভার্সন
sonargao

হকি দলের উন্মুক্ত ট্রায়ালে ব্যাপক সাড়া

  ক্রীড়া প্রতিবেদক

০২ আগস্ট ২০১৯, ১৩:০৯
ট্রায়ালে আসা খেলোয়াড়রা (ছবি : হকি ফেডারেশন)
ট্রায়ালে আসা খেলোয়াড়রদের একাংশ (ছবি : হকি ফেডারেশন)

আগামী বছর বাংলাদেশে অনুষ্ঠিত হতে যাওয়া জুনিয়র এশিয়া কাপকে সামনে রেখে গতকাল বৃহস্পতিবার (১ আগস্ট) থেকে শুরু হয়েছে অনূর্ধ্ব-২১ হকি দলের উন্মুক্ত ট্রায়াল। প্রথম দিনেই ট্রায়ালে মিলেছে ব্যাপক সাড়া। দ্বিতীয় বিভাগ হকি লিগের বাছাইকৃত ৫১ জন ও বিভিন্ন সার্ভিসেস দলসহ শতাধিক খেলোয়াড় অংশ নিচ্ছেন উন্মুক্ত ট্রায়ালে। 

বৃহস্পতিবার দুপুর সাড়ে ৩টায় অংশগ্রহণকারী খেলোয়াড়রা কোচ মামুন-উর-রশীদের কাছে রিপোর্ট করেন। প্রথম দিন সৌজন্য সাক্ষাতে, খেলোয়াড়দের প্রতি ট্রায়ালে নিজেদের সেরাটা দেয়ার আহ্বান জানান বাংলাদেশ হকি ফেডারেশনের সাধারণ সম্পাদক একেএম মমিনুল হক সাঈদ।

হকি ফেডারেশনের সাধারণ সম্পাদক একেএম মমিনুল হক সাঈদ
বক্তব্য রাখছেন হকি ফেডারেশনের সাধারণ সম্পাদক মমিনুল হক সাঈদ (ছবি : হকি ফেডারেশন)

আর জ্যেষ্ঠ সহসভাপতি আব্দুর রশীদ শিকদার জানান, প্রতিভা যাচাইয়ে এই খেলোয়াড়দের যথেষ্ট সময় দেয়া হবে। এ সময় উপস্থিত ছিলেন নির্বাহী কমিটির অন্য কর্মকর্তারা। যা চলবে ৭ আগস্ট পর্যন্ত। ট্রায়াল থেকে বাছাইকৃত ৩৫ খেলোয়াড়ের সাথে প্রাথমিক স্কোয়াডে সরাসরি যোগ দিবেন জাতীয় দলের ২৫ খেলোয়াড়।

আজ থেকে শুরু হয়েছে এই ট্রায়াল। সকাল ৭টায় অনুষ্ঠিত হওয়ার পর বিকাল ৩টায় ফের দ্বিতীয় দফায় অনুষ্ঠিত হবে। আগামী ৭ আগস্ট পর্যন্ত চলা এই ট্রায়াল। কোচের দায়িত্বে থাকবেন মামুন-উর-রশীদ, সহকারী কোচ আলমগীর আলম ও গোলরক্ষক কোচ রাসেল খান বাপ্পি।  

হকি
স্বাক্ষর করছেন ট্রায়ালে আসা খেলোয়াড়রা (ছবি : হকি ফেডারেশন)

আসন্ন এই টুর্নামেন্ট ঘিরে ফেডারেশনের সহসভাপতি সাজেদ এ.এ. আদেলকে চেয়ারম্যান করে গঠন করা হয়েছে চার সদস্যের অন্তর্বতীকালীন নির্বাচক কমিটি। নির্বাচক কমিটির অন্যান্য সদস্যরা হলেন- কামরুল ইসলাম কিসমত (সদস্য সচিব), খাজা তাহের লতিফ মুন্না (সদস্য), রফিকুল ইসলাম কামাল (সদস্য)।

ওডি/এসএম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড