• মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯, ৫ ভাদ্র ১৪২৬  |   ৩০ °সে
  • বেটা ভার্সন

শ্রীলঙ্কা সফরে ডাক পেলেন শফিউল

  ক্রীড়া ডেস্ক

২৪ জুলাই ২০১৯, ১০:২৫
শফিউল ইসলাম
শফিউল ইসলাম (ছবি : সংগৃহীত)

বিশ্বকাপে মিশন শেষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য ১৪ সদস্য দল ঘোষণা করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সে দলের সঙ্গে যোগ হলেন পেসার শফিউল ইসলাম। এক সংবাদ বিজ্ঞপ্তিতে মঙ্গলবার ১৫তম সদস্য হিসেবে ২৯ বছর বয়সী এই পেসারকে দলে নেওয়ার কথা জানায় বিসিবি।

শফিউল ইসলাম বাংলাদেশ দলের হয়ে সর্বশেষ খেলেছেন ২০১৬ সালে। ক্যারিয়ারে এখন পর্যন্ত ৫৬ ওয়ানডে ম্যাচ খেলেছেন। ২০১৬ সালের অক্টোবরের পর দেশের হয়ে কোনো সংস্করণেই খেলেননি তিনি। আর শ্রীলঙ্কায় শেষ ওয়ানডে খেলেছিলেন ২০১০ সালে।

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের শেষ আসরে ২৭.০৫ গড়ে ১৯ উইকেট নেন শফিউল। সেরা ছিল ৫/৩২। আফগানিস্তান ‘এ’ দলের বিপক্ষে দ্বিতীয় ম্যাচে ৫৯ রানে নেন ২ উইকেট।

বুধবার কলম্বোয় দলের সঙ্গে যোগ দেবেন শফিউল। শুক্রবার আর প্রেমাদাসা স্টেডিয়ামে প্রথম ওয়ানডেতে লঙ্কানদের মুখোমুখি হবে তামিম ইকবালের দল।

ওয়ানডের বাংলাদেশ দল: তামিম ইকবাল (অধিনায়ক), মাহমুদউল্লাহ, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ মিঠুন, তাসকিন আহমেদ, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, সাব্বির রহমান, সৌম্য সরকার, ফরহাদ রেজা, মোসাদ্দেক হোসেন, তাইজুল ইসলাম, এনামুল হক, শফিউল ইসলাম।

ওডি/এএপি 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড