• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

মিনি রঞ্জিতে বড় সংগ্রহ বিসিবি একাদশের

  ক্রীড়া ডেস্ক

২৩ জুলাই ২০১৯, ১৮:৪০
নাজমুল হোসেন শান্ত
নাজমুল হোসেন শান্ত (ছবি: সংগৃহীত)

মিনি রঞ্জি ট্রফি খ্যাত ড: কে থিম্মপ্পায়া মেমোরিয়াল টুর্নামেন্টের তৃতীয় ম্যাচে সুবিধাজনক অবস্থানে বিসিবি একাদশ। কেএসসিএ সেক্রেটারিস একাদশের বিপক্ষে প্রথম ইনিংস শেষে ২৫৫ রানের লীড পেয়েছে মমিনুল হকরা।

টুর্নামেন্টে নিজেদের প্রথম দুই ম্যাচ ড্র করে তৃতীয় ম্যাচ খেলতে নামে বিসিবি একাদশ। চারদিনের ম্যাচের দুই দিন শেষেই ২৫৫ রানের লীড নিয়ে জয়ের সুবাতাস পাচ্ছে মমিনল হকরা। প্রথম ইনিংসে ব্যাটিংয়ে নেমে বিসিবি একাদশের বোলিং তোপে মাত্র ৭৯ রানেই গুটিয়ে যায় কেএসসিএ সেক্রেটারিস একাদশ। বিসিবি একাদশের পক্ষে শহিদুল ইসলাম ৫টি, আরিফুল হক ৩টি ও এবাদত হোসেন ২টি উইকেট শিকার করেন।

জবাবে ব্যাট করতে নেমে প্রথম দিনেই ৫৬ রানের লীড পায় বিসিবি একাদশ। ৩ উইকেট হারিয়ে ১৩৫ রান সংগ্রহ করে প্রথম দিন শেষ করে তারা। দ্বিতীয় দিনের শুরুতেই জহুরুল হকের উইকেট হারায় তারা। নাজমুল হোসেন শান্ত ৭২ রান করে রান আউট হন। আরিফুল হকও বেশিক্ষণ ক্রিজে টিকতে পারেনি। নুরুল হাসান সোহান ও সানজামুল ইসলামের দৃঢ়তায় ৩০০ রানের কোঠা পাড় করে বিসিবি একাদশ। সোহান করেন ৬৮ রান ও সানজামুলের সংগ্রহ ৩৩ রান। মমিনুলরা ৩৩৪ রানে থামলে ২৫৫ রান নিয়ে প্রথম ইনিংস শেষ করে তারা।

ওডি/এমএমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড