• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

কিশোরীদের কান্নায় ভারী কমলাপুর

  ক্রীড়া ডেস্ক

২০ জুলাই ২০১৯, ১৯:০৪
ঠাকুরগাঁও
ঠাকুরগাঁও অনূর্ধ্ব-১৪ নারী দলের নারী ফুটবলাররা (ছবি: সংগৃহীত)

জেএফএ কাপ অনূর্ধ্ব-১৪ নারী ফুটবলের সেমিফাইনালে ময়মনসিংহকে হারিয়ে ফাইনালে উঠেছিল ঠাকুরগাঁও। ফাইনালে উঠলেও বাফুফের বাইলজের নিয়মে বাদ পড়ে যায় দলটি। এরপর ফাইনালের দিন জোর করে মাঠে ঢুকে কান্নায় ভেঙে পড়ে ঠাকুরগাঁওয়ের খেলোয়াড়রা।

শুক্রবার (১৯ জুলাই) কমলাপুর বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে অনুষ্ঠিত জেএফএ কাপ অনূর্ধ্ব-১৪ নারী ফুটবলের ঘটনাবহুল ফাইনালে চ্যাম্পিয়ন হয় রংপুর। টাইব্রেকারে তারা ৪-২ গোলে হারায় ময়মনসিংহকে। নির্ধারিত সময়ের খেলা গোলশূন্য ছিল। তবে ফাইনালে ময়মনসিংহ নয় খেলার কথা ছিল ঠাকুরগাঁওয়ের। বৃহস্পতিবার (১৮ জুলাই) সেমিফাইনালে ময়মনসিংহকে হারিয়ে তারাই ফাইনালে উঠছিল। বাইলজের নিয়মকে অমান্য করায় এ শাস্তি পায় ঠাকুরগাঁও। আর তাতেই কপাল খুলে যায় ময়মনসিংহের। হেরেও ফাইনাল খেলে দলটি।

হারের পরই প্রমাণসহ ঠাকুরগাঁও দলের বিরুদ্ধে টুর্নামেন্ট কমিটির কাছে বাইলজের নিয়ম ভঙ্গের লিখিত অভিযোগ জানায় ময়মনসিংহ। তাদের অভিযোগ- ঠাকুরগাঁও দলের ছয়জন খেলোয়াড় বাইলজ অমান্য করে টানা তৃতীয়বারের মতো টুর্নামেন্টে অংশগ্রহণ করেছে। বাফুফের বাইলজে রয়েছে, কোনো ফুটবলার টানা দুবারের বেশি এ টুর্নামেন্টে খেলতে পারবে না। কমিটি তিনজনের বিরুদ্ধে অভিযোগের সত্যতা পায়। ফলে ঠাকুরগাঁওকে বাদ দিয়ে ময়মনসিংকে ফাইনালে খেলার সুযোগ করে দেয় কমিটি।

তবে বাদ পড়লেও ফাইনালের দিন জোর করে মাঠে নেমে যায় ঠাকুরগাঁও! মাঠে নেমে দলের খেলোয়াড়রা কান্নায় ভেঙে পড়েন, মাঠে গড়াগড়ি দেন। বাফুফে এবং ঠাকুরগাঁও দলের কর্মকর্তাদের ঘণ্টাখানেক চেষ্টার পর খেলোয়াড়রা মাঠ থেকে বের হন। এরপর ময়মনসিংহ দল ফাইনাল খেলতে নামে রংপুরের বিরুদ্ধে।

ওডি/এমএমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড