• বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯, ২৬ অগ্রহায়ণ ১৪২৬  |   ১৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাংলাদেশের বিপক্ষে শ্রীলঙ্কার ‘চমক’ স্কোয়াড ঘোষণা

  ক্রীড়া ডেস্ক

১৯ জুলাই ২০১৯, ২০:৫৭
শ্রীলঙ্কা বনাম বাংলাদেশ
২৬ জুলাই মুখোমুখি হবে বাংলাদেশ-শ্রীলঙ্কা (ছবি : সংগৃহীত)

বাংলাদেশের মতো শ্রীলঙ্কার বিশ্বকাপ মিশনও ছিল হতাশার আর ব্যর্থতার। নয় ম্যাচে তারা জিতেছে মাত্র তিনটি ম্যাচ। টাইগারদের মতোই লঙ্কানদেরও অর্জন ৭ পয়েন্ট। বিশ্বকাপের পর পরই বাংলাদেশের বিপক্ষে ঘরের মাঠে সিরিজ খেলতে চেয়েছিল দেশটির ক্রিকেট বোর্ড। সেই চাওয়ায় আগামীকাল শনিবার শ্রীলঙ্কা সফরে যাচ্ছে বাংলাদেশ দল।

আসন্ন এই সিরিজকে সামনে রেখে ২২ সদস্যের স্কোয়াড ঘোষণা করে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড। বিশ্বকাপ স্কোয়াডে থাকা ১৫ সদস্যের দল থেকে বাদ পড়ে চার ক্রিকেটার। আর নতুন করো যোগ হন আরও ১০ জন।বাদ পড়া ক্রিকেটাররা হলেন- মিলিন্দা শ্রীবর্ধনে, জীবন মেন্ডিস, জেফরি ভেন্ডারসে ও সুরাঙ্গা লাকমাল। 

শ্রীলঙ্কা স্কোয়াড : দিমুথ করুণারত্নে (অধিনায়ক), লাসিথ মালিঙ্গা, অ্যাজেলো ম্যাথিউস, থিসারা পেরেরা, কুশল পেরেরা, ধনঞ্জয় ডি সিলভা, কুশল মেন্ডিস, ইশুরু উদানা, অভিষেক ফার্নেন্ডো, লাহিরু থিরিমান্নে, নোয়ান প্রদীপ, ওয়ানিদু হাসারাঙ্গা, আকিলা দনানঞ্জয়া, আমিলা আপন্সো, লাকসান সান্দাকান, সেহান জয়াসুরিয়া, লাহেরু কুমারা, নিরোশান ডিকওয়েলা, দানুষ্কা গুনাথিলাকা, দাসুন সানাকা ও লাহিরু মাদুশঙ্কা।

তিন ম্যাচের সিরজের প্রথম ম্যাচটি অনুষ্ঠিত হবে ২৬ জুলাই, দ্বিতীয় ও শেষ ম্যাচটি যথায়ক্রমে ২৮ ও ৩১ জুলাই মাঠে গড়াবে। আর বাংলাদেশ দল দেশে ফিরবে ১ আগস্ট। 

ওডি/এসএম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড