• বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯, ২৬ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

শ্রীলঙ্কাকে হালকাভাবে নিচ্ছেন না মাশরাফি

  ক্রীড়া ডেস্ক

১৯ জুলাই ২০১৯, ২০:০৭
মাশরাফি বিন মর্তুজা
সফরের আগে আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে মাশরাফি (ছবি : সংগৃহীত)

বিশ্বকাপের পরই ক্রিকেট ব্যস্ততা বাংলাদেশের। অনুশীলনের প্রথম দুই দিন ভারপ্রাপ্ত কোচ খালেদ মাহমুদ ও খেলোয়াড় মোসাদ্দেক হোসেন নিজেদের এগিয়ে রেখেছেন এই সিরিজে। তবে বরারবরের মতো নিজেদের ব্যপারে আত্মতুষ্টি নেই মাশরাফি বিন মর্তুজার। তিনি এ সিরিজকে দুই দলের সামনে সমান সুযোগ হিসেবে দেখছেন। তাই লঙ্কানদের বিপক্ষে কোনো ম্যাচকে হালকা করে দেখার অবকাশ নেই বলে জানান নড়াইল এক্সপ্রেস। বলেন এ সিরিজে পরীক্ষা-নিরীক্ষার সুযোগ নেই। 

‘আমি মনে করি, সিরিজ শুরুর আগে দুই দলই সমান অবস্থানে। শ্রীলঙ্কা হোমে ভালো খেলে, কয়েকজন খেলোয়াড় আছে যারা অনেকদিন ধরেই খেলছে। তারা বিশ্বকাপে আমাদের মতোই তিনটি জয় পেয়েছে, ইংল্যান্ডকে হারিয়েছে’। 

দলে সিনিয়র ক্রিকেটারদের ওপর আস্থা রাখছেন টাইগার অধিনায়ক। এ সিরিজে তাদের নিয়ে ঝাঁপিয়ে পড়তে চান তিনি। সিনিয়রদের বিশ্রামের ব্যাপারে আপত্তি রয়েছে তার। ‘কেউ কেউ হয়তো সিনিয়রদের বিশ্রাম দিয়ে তরুণ খেলোয়াড়দের খেলানোর কথা বলবেন, সেটা ভবিষ্যতে করে দেখা যেতে পারে। হয়তো দুই এক বছর পর করতেও হবে আগামী বিশ্বকাপকে সামনে রেখে। তবে এই মুহূর্তে এই সিরিজটাও খুব গুরুত্বপূর্ণ। পরীক্ষা নিরীক্ষার আসলে সুযোগ নেই।’

দলের আসল তারকা সাকিবকে ছাড়াই খেলতে হচ্ছে বাংলাদেশকে। সাকিবকে বিশ্বকাপে ভালো খেলেছে বলেই নয়, এমনিতেই সে গুরুত্বপূর্ণ উল্লেখ করে মাশরাফি বলেন, পুরো দল মিস করবে সাকিবকে। ‘সাকিব অবশ্যই বিশ্বকাপে ভালো খেলেছে, খুবই ভালো খেলেছে। তবে সাকিবকে আমরা সবসময়ই মিস করি, বিশ্বকাপের পর বলেই শুধু নয়। তার ব্যাকআপে দুই তিনজন লাগে’।

বিশ্বকাপে নিজের পারফরম্যান্স নিয় খুশি ছিলেন না মাশরাফি। লঙ্কানসফর তার শেষ সফর। তাই স্মরণীয় ক্রিকেট খেলতে হবে জানেন তিনি। চাপ থাকলেও তা মোকাবিলা করতে প্রস্তুত নড়াইল এক্সপ্রেস।  

ওডি/এনএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড