• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

নেইমার কি তবে যাচ্ছেন জুভেন্তাসে?

  ক্রীড়া ডেস্ক

১৯ জুলাই ২০১৯, ১৭:১৭
নেইমার
ব্রাজিলিয়ান স্ট্রাইকার নেইমার (ছবি: সংগৃহীত)

লিওনেল মেসিকে সর্বকালের সেরা ফুটবলার মনে করেন নেইমার। এবং এই ভেবে তিনি গর্ববোধ করেন একসময় মেসির সঙ্গে খেলতেন। মেসির সঙ্গে তার যুগলবন্দির কথা মনে করে আজো ভালো লাগে নেইমারের। গুঞ্জন উঠেছে নেইমার নাকি পিএসজি সভাপতি সাফ জানিয়ে দিয়েছেন আর খেলতে চান না এই ক্লাবে। ফিরে যেতে চান বার্সেলোনায়। সেখান থেকে তিনি এসে ভুল করেছেন বলেও মন্তব্য করেন নেইমার।

এ দিকে, নেইমারকে দলে পুনরায় নেওয়ার জন্য পিএসজির কাছে শর্ত জুড়ে দিয়েছিল বার্সেলোনা। দেম্বেলে, কৌতিনিয়োকে ফ্রি ছেড়ে দিবে আর ৪০ মিলিয়ন ইউরো খরচ করবে নেইমারের জন্য। তবে পিএসজি জানান ২২২ মিলিয়ন ইউরোতে তারা নেইমারকে কিনেছে। এই দামের বেশি দিলে বার্সার কাছে ফেরত দিবে ব্রাজিল তারকাকে।

নেইমারের বিকল্প হিসেবে আন্তোনিয়ে গ্রিজম্যানকে চুক্তিবদ্ধ করেছে ক্লাব বার্সেলোনা। তাই নেইমারকে কেনার জন্য বিরাট অর্থ খরচ করতে রাজি নয় কাতালান শিবির। এ দিকে, বার্সার উসমান দেম্বেলেকে কেনার জন্য আগ্রহ প্রকাশ করেছে বায়ার্ন মিউনিখ। তাদের পছন্দ ছিল লেরয় সানে। তবে সানে আপাতত ম্যানচেস্টার সিটি ছাড়তে রাজি নয়। তাই দেম্বেলের দিকে চোখ বায়ার্নের। দেম্বেলেকে জার্মানিতে বিক্রি করতে পারলে ভালো অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে বার্সার, তাই নেইমারের ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নিতে সময় পাচ্ছে তারা।

নতুন করে গুঞ্জন উঠেছে নেইমার পিএসজি ছেড়ে যাবেন জুভেন্তাসে। ফরাসি ক্লাবে নেইমারের বড় অস্বস্তি তাকে নিয়ে নাকি অনেক রকম মিথ্যাচার করেছে তারা। ইনজুরি কাটিয়ে দলে যোগ দিলেও পিএসজির অভিযোগ ইচ্ছে করেই এক সপ্তাহ দেরি করে অনুশীলনে যোগ দিয়েছেন নেইমার। এতে নেইমার পিএসজি ছাড়তে উঠেপড়ে লেগেছেন। নেইমারের বাবা জুভেন্তাসের ক্লাব ডিরেক্টরের সঙ্গে খুব শিগগিরই কথা বলবেন বলে জানা গেছে।

জুভেন্তাস গত মৌসুমে দলে টানে ক্রিশ্চিয়ানো রোনালদোকে। উদ্দেশ্য একটায় চ্যাম্পিয়নস লিগের শিরোপা খরা কাটানো। চেলসি থেকে কোচ মারিসিও সারিকে এনেছে। গত মৌসুমে ডিফেন্স নিয়ে সমস্যা ছিল জুভদের। এবার তাই নেদারল্যান্ডসের সেরা ডিফেন্ডার ডি লিখটকেও চুক্তিবদ্ধ করেছে বিশাল অঙ্কের অর্থে। এতেই বোঝা যাচ্ছে ইউরোপ সেরা ক্লাব হতে কতটা প্রত্যয়ী জুভেন্তাস। ম্যানচেস্টার ইউনাইটেডেও নেইমারকে দলে আনতে উদগ্রীব। রোনালদো চলে যাওয়ার পর থেকে এরকম একজন সেরা তারকার অভাব অনুভব করছে রেড ডেভিলরা।

ওডি/এনএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড