• মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ৬ কার্তিক ১৪২৬  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিশ্বকাপের সেমিতে ইংল্যান্ডকে ১৮৩ রানের লক্ষ্য দিল বাংলাদেশ

  ক্রীড়া ডেস্ক

১২ জুলাই ২০১৯, ২০:১৩
অধিনায়ক নাঈমুর রহমান দুর্জয়
অধিনায়ক নাঈমুর রহমান দুর্জয় (ছবি : সংগৃহীত)

ইন্টার-পার্লামেন্টারি ক্রিকেট বিশ্বকাপের ফাইনালে ওঠার লড়াইয়ে মুখোমুখি হয়েছে বাংলাদেশ সংসদীয় ক্রিকেট দল এবং ইংল্যান্ড সংসদীয় ক্রিকেট দল। শুক্রবার (১২ জুলাই) কেন্ট ক্রিকেট গ্রাউন্ডে মুখোমুখি হয় দুই দল। 

প্রথমে ব্যাট করে স্বাগতিক ইংল্যান্ডকে ১৮৩ রানের টার্গেট দেয় টাইগার সাংসদরা। নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৮২ রান তুলে বাংলাদেশ সংসদীয় ক্রিকেট দল। 

এর আগে গ্রুপ পর্বের ম্যাচে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে সেমিফাইনালে পা রাখে বাংলাদেশ দল। ‘বি’ গ্রুপে খেলা বাংলাদেশের প্রতিপক্ষ ছিল পাকিস্তান, দক্ষিণ আফ্রিকা ও নিউজিল্যান্ড। তিন দলকেই হারায় বাংলাদেশ সংসদীয় ক্রিকেট দল। 

বাংলাদেশ

বাংলাদেশের সংসদীয় ক্রিকেট দলের সদস্যরা হলেন- অধিনায়ক নাঈমুর রহমান দুর্জয়, পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, তথ্য ও যোগাযোগ প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক, বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন, আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব (যুব ও ক্রীড়াবিষয়ক সংসদীয় কমিটির সভাপতি), নুরুন্নবী চৌধুরী শাওন, নাহিম রাজ্জাক, মুজিবুর রহমান চৌধুরী নিক্সন, জুয়েল আরেং, আনোয়ারুল আবেদীন খান তুহিন, আহসান আদিলুর রহমান আদিল, ছোট মনির, সানোয়ার হোসেন, শফিকুল ইসলাম শিমুল, ফাহিম গোলন্দাজ বাবেল, মোহাম্মদ আয়েনউদ্দিন, শামীম হায়দার পাটোয়ারি, আনোয়ারুল আজীম আনার।

ওডি/এসএম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড