• বুধবার, ১৩ নভেম্বর ২০১৯, ২৯ কার্তিক ১৪২৬  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাজে আচরণে নেইমার হারালেন সাড়ে তিন কোটি টাকা

  ক্রীড়া ডেস্ক

১১ জুলাই ২০১৯, ২১:২০
নেইমার জুনিয়র
ব্রাজিলিয়ান তারকা নেইমার জুনিয়র (ছবি: সংগৃহীত)

প্রাক মৌসুমে দলের অনুশীলনে যোগ দেয়ার কথা থাকলেও এখনো পিএসজিতে যোগ দেননি ব্রাজিলিয়ান তারকা নেইমার। নেইমারের এমন কাণ্ডে ক্ষোভ প্রকাশ করেছিল পিএসজি। এবার পিএসজির পক্ষ থেকে ৩ লাখ ৭৫ হাজার ইউরো বোনাস হারালেন এ ফরওয়ার্ড যা টাকার হিসাবে ৩ কোটি ৫৬ লাখ ৩৬ হাজার ৭৮৭।

পিএসজি প্রতিমাসে তাদের ফুটবলার, একাডেমি ও ক্লাবের কর্মকর্তাদের ভালো আচরণের জন্য বোনাস দেয়। ফ্রান্সের ক্লাবগুলোতে সাধারণত খেলোয়াড়দের নির্ধারিত পারিশ্রমিকের বাইরে জরিমানা করা নিয়ম বহির্ভূত। ফলে খেলোয়াড়রা বাজে আচরণ করলে ক্লাবের পক্ষ থেকে তাদের চুক্তিপত্রে যে বোনাস দেওয়ার কথা তা কেটে রাখা হয় এবং তা বিভিন্ন দাতব্য কাজে দান করা হয়।

পিএসজির প্রতিটা ফুটবলার বেতন ছাড়া প্রতিমাসে অতিরিক্ত  ৩ লাখ ৭৫ হাজার ইউরো বোনাস পান। তবে জুলাই মাসে বাজে আচরণের জন্য নেইমারসহ সের্গে অরিয়ের, আদ্রিয়ান র‌্যাবিয়ট, এডিনসন কাভানি এবং মার্কো ভেরাত্তি তাদের আচরনগত বোনাস পাচ্ছেন না। এ তথ্য নিশ্চিত করেছে ক্লাবটি। নেইমারের মতো বাকিরাও পিএসজির সঙ্গে এখনো অনুশীলনে যোগ দেননি। 

অনুশীলনে যোগ না দেয়া ছাড়াও সম্প্রতি রেফারির সঙ্গে বাজে ব্যবহার, দর্শকের সঙ্গে মারামারি ও যৌন কেলেঙ্কারিসহ একাধিক বিতর্কিত ঘটনায় জড়ান পিএসজির এ তারকা ফুটবলার। ফলে জুলাই মাসে তিনি শুধু ক্লাবের পক্ষ থেকে তার মাসিক বেতন ৩৪ মিলিয়ন পাবেন, বাড়তি কোনো বোনাস পাবেন না।

ওডি/এমএমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড