• সোমবার, ২২ জুলাই ২০১৯, ৭ শ্রাবণ ১৪২৬  |   ৩১ °সে
  • বেটা ভার্সন

কোপা আমেরিকা ২০১৯

কোপার সেরা একাদশে ব্রাজিলের আধিপত্য, নেই মেসি

  ক্রীড়া ডেস্ক

১০ জুলাই ২০১৯, ১৭:১৮
লিওনেল মেসি ও কোপার সেরা একাদশ
লিওনেল মেসি ও কোপার সেরা একাদশ (ছবি: সংগৃহীত)

কোপা আমেরিকা শেষ হলেও আমেজ এখনো কাটেনি। চলছে কোপাজয়ী ব্রাজিল সমর্থকদের উৎসব। এবার আরও একটি সুসংবাদ পেল ব্রাজিল সমর্থকরা। সদ্য ঘোষিত কোপা আমেরিকার সেরা একাদশে সর্বোচ্চ পাঁচজন ব্রাজিলিয়ান ফুটবলার জায়গা পেয়েছে। তবে জায়গা হয়নি মেসির।

লাতিন আমেরিকার ফুটবল সংস্থা কনমেবলের অধীনে আয়োজিত হয় কোপা আমেরিকা। কোপা শেষ হওয়ার পর এবার তারা কোপার অফিসিয়ালি সেরা একাদশ ঘোষণা করল। একাদশে চ্যাম্পিয়ন ব্রাজিলের পাঁচজন ফুটবলার জায়গা পেয়েছে। এছাড়া পেরুর দুইজন ও কলম্বিয়া, চিলি, আর্জেন্টিনা উরুগুয়ের একজন করে ফুটবলার আছেন একাদশে। আর্জেন্টিনার লেয়ান্দ্রো পারেদেস একাদশে জায়গা পেলেও জায়গা হয়নি বার্সা তারকা মেসির।

অবধারিতভাবেই সেরা একাদশের গোল কিপার নির্বাচিত হয়েছেন ব্রাজিলের অ্যালিসন বেকার। এছাড়া আক্রমণভাগে রয়েছেন ব্রাজিলের এভারটন। মিডফিল্ডে আর্থার এবং ডিফেন্সে রয়েছেন আলভেস ও সিলভা। এছাড়া পেরুর হয়ে পাওলো গুয়েরেরো ও মিগুয়েল ত্রাউকো জায়গা পেয়েছেন কোপার সেরা একাদশে। একাদশের বাকিরা হলেন- কলম্বিয়ার হামেস রদ্রিগেজ, চিলির আর্তুরো ভিদাল, আর্জেন্টিনার লেয়ান্দ্রো পারেদেস ও উরুগুয়ের হোসে মারিয়া গিমেনেজ।

ওডি/এমএমএ 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড